আপডেট

x

আখাউড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ৮:৪৫ অপরাহ্ণ |

আখাউড়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আয়োজনে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথিরি বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। এই সভায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর প্রার্থীগণ অংশ গ্রহণ করেন।

webnewsdesign.com

এসময় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. আনিসুর রহমান, ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক ল্যাঃ কর্ণেল ফেরদৌস কবির, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মো. কামরুজ্জামান, আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো. রসুল আহমেদ নিজামী, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ডিএডি জামাল উদ্দিন প্রমুখ।

সভায় নির্বাচনের আচরণবিধি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করার জন্য প্রার্থীদেরকে অনুরোধ করা হয়। অবাধ নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন করার ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি নেয়া হবে বলেও আশ্বস্ত করেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান।

আগামী ১৪ ফেব্রুয়ারি ইভিএম-এর মাধ্যমে আখাউড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী সহ ৫৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এর মধ্যে সাধারণ কাউন্সিলর প্রার্থী ৪০ জন এবং সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ১০জন। এই পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৮ হাজার ৯১০। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ২৩১ ও নারী ১৪ হাজার ৬৭৯।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com