আপডেট

x

অভিযোগ সব মিথ্যা, বললেন স্টিফেন (ভিডিও)

সোমবার, ১১ ফেব্রুয়ারি ২০১৯ | ৩:০১ অপরাহ্ণ |

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী করা নিয়ে মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের অভিযোগের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেছে হাবিবুর রহমান স্টিফেন। সোমবার দুপুরে নবীনগর উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে আওয়ামীলীগের পক্ষে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

গত শনিবার (৯ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে হাবিবুর রহমান স্টিফেন একজন ‘ভুয়া মুক্তিযেদ্ধা’ ও তিনি যুদ্ধাপরাধের দায়ে দপ্রাপ্ত গোলাম আযমের আত্মীয় এবং তাঁর সম্পদ দেখাশোনা করেন বলে অভিযোগ তোলেন মনোনয়ন বঞ্চিত ৩ প্রার্থী কাজী জহির সিদ্দিক টিটু, সিরাজুল ইসলাম ফেরদৌস ও এইচ.এম আল-আমিন আহমেদ ।

webnewsdesign.com

এরই প্রেক্ষিতে আয়োজিত সংবাদ সম্মেলনে হাবিবুর রহমান স্টিফেন বলেন, একই গ্রামে বাড়ি হওয়ায় কেউ কারো আত্মীয় হয়ে যান তা আমার জানা ছিলনা। গোলাম আযমের জীবদ্দশায় এবং আমি রাজনীতিতে সক্রিয় হওয়ার আগে ও পরে তাঁর সাথে আমার কোনো প্রকার যোগাযোগ ছিলনা।

সব অভিযোগ মিথ্যা দাবি করে তিনি আরও বলেন, কোনো সাংবাদিক সরেজমিন তদন্ত করলে জানতে পারবেন আমি চিহ্নিত যুদ্ধাপরাধীর বিচারের দাবিতে কতটা সক্রিয় ও সরব ছিলাম।

২১ আগস্ট গ্রেণেড হামলায় নিহত আওয়ামী লীগ নেত্রী আইভি রহমান আপন খালাতো বোন ও ভগ্নিপতি প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের আত্মীয় হওয়ায় বহুবার অত্যাচার-নির্যাতন ভোগ করতে হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।
তবে এই সময় তার বিরুদ্ধ ভুয়া মুক্তিযোদ্ধার অভিযোগ আনার বিষয়ে বলেন, এই বিষয়ে তদন্ত হয়েছে। পরে তিনি পৌর আওয়ামীলীগের সভাপতি বোরহান উদ্দিন নসু বিস্তারিত জানেন বলে জানান।

এ সময় মনোনয়ন বঞ্চিত ওই তিন প্রার্থীর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের পাশাপাশি নানা অভিযোগ তোলেন হাবিবুর রহমান স্টিফেন।

সংবাদ সম্মেলনে নবীনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুজিত কুমার দেব, পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন নসু, যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দিন চৌধুরী সাহান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com