অভিনেত্রী হিমুর রহস্যজনক মৃত্যু, ফোন নিয়ে পালিয়েছে প্রেমিক

বৃহস্পতিবার, ০২ নভেম্বর ২০২৩ | ৯:৫৫ অপরাহ্ণ |

অভিনেত্রী হিমুর রহস্যজনক মৃত্যু, ফোন নিয়ে পালিয়েছে প্রেমিক
Spread the love

অভিনেত্রী হুমায়রা হিমুর রহস্যজনক মৃত্যু হয়েছে। অভিনয় শিল্পী সংঘের প্রচার সম্পাদক অভিনেতা প্রাণ রায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তার মরদেহ রাজধানীর উত্তরা আধুনিক হাসপাতালে রয়েছে।

তিনি বলেন, হিমুকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে বিস্তারিত খোঁজখবর নিতে আমরা হাসপাতালে রয়েছি।

webnewsdesign.com

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেন, আত্মহত্যা নাকি হত্যা এখনই বলা যাচ্ছে না। বিকালে তাকে হাসপাতালে নিয়ে যায় তার ছোট বোন ও প্রেমিক। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। কর্তব্যরত ডাক্তার পুলিশ কল করলে তার প্রেমিক ফোন নিয়ে পালিয়ে যায়।

হুমাইরা হিমু ১৯৮৫ সালের ২৩ নভেম্বর লক্ষীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্পাহানি কলেজ থেকে এইচএসসি এবং ইডেন মহিলা কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথম নাট্য জগতে প্রবেশ করেন। ফ্রেঞ্চ নামক নাট্য দলের হয়ে তিনি অভিনয় করেন।

২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com