আপডেট

x

রেল সেতু পাড় হতে গিয়ে ট্রেন দেখে ঝাঁপ, অবশেষে গেল প্রাণ

বৃহস্পতিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২১ | ৭:১১ অপরাহ্ণ |

রেল সেতু পাড় হতে গিয়ে ট্রেন দেখে ঝাঁপ, অবশেষে গেল প্রাণ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন থেকে বাঁচতে রেল সেতু থেকে ঝাঁপ দেন বেলায়েত হোসেন দুলাল (৩৫) নামের এক ইন্সুইরেন্স কোম্পানীর কর্মকর্তা। কিন্তু এতে রক্ষা হয়নি তার। ঢলে পড়লে মৃত্যুর কোলে। বৃহস্পতিবার দুপুর পৌনে একটার দিকে ঢাকা-সিলেট-চট্রগ্রাম রেলপথের ভাদুঘর এন্ডারসন খাল (কুরুলিয়া খাল) রেল সেতু এলাকায় এই ঘটনা ঘটে। নিহত বেলায়েত হোসেন দুলাল শরীয়তপুর জেলার ভেদরগঞ্জের বাসুদেবপুরের হাবিবুর রহমানের ছেলে। তিনি পপুলার লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর ব্রাহ্মণবাড়িয়ার সার্ভিস সেল ইনচার্জ ছিলেন ও জেলা শহরের সরকার পাড়ায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলায়েত হোসেন দুলাল পৌর এলাকার ভাদুঘর থেকে রেললাইন দিয়ে পায়ে হেটে জেলা শহরের দিকে আসছিলেন। ভাদুঘর থেকে রেলপথে যেতে এন্ডারসন খাল সেতু পাড় হচ্ছিলেন। সেতু পাড় হওয়ার সময় ঢাকাগামী একটি ট্রেন তার কাছাকাছি এসে পড়ে। এসময় তিনি সেতুর মাঝের পিলার বরাবর ঝাপ দেন। ঝাপ দেওয়ার ফলে বেলায়েত হোসেন দুলালের দুই পা ভেঙে যায় ও মাথায় আঘাত প্রাপ্ত হন। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

webnewsdesign.com

এবিষয়ে আখাউড়া রেলওয়ে জংশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম জানান, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com