আপডেট

x

মোবাইলে নারীর প্রেমের ফাঁদ, ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণকারি চক্র আটক

রবিবার, ২৮ জুন ২০২০ | ১০:৫৪ অপরাহ্ণ |

মোবাইলে নারীর প্রেমের ফাঁদ, ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণকারি চক্র আটক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় অপহরণের পর মুক্তিপণ আদায়কারি চক্রের ৩জন নারী সহ ৮জনকে আটক করেছে পুলিশ। রোববার বিকেলে জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জেলা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সদর উপজেলার রাজঘরের বাচ্চু মিয়ার স্ত্রী লুৎফা বেগম (৩২) মোবাইল ফোনে আলাপচারিতায় মাধ্যমে
সরাইলের ইসলামাবাদ এলাকার মোঃ সোহেল মিয়া (২৪) ও কুতুব মিয়া(২৮)এর সাথে প্রতারণামূলক সম্পর্ক গড়ে তুলে। এরই প্রেক্ষিতে শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা শহরের কাউতলী এলাকায় শাহ আলমের ভাড়া করা বাসায় ফুসলিয়ে দুই যুবককে আনেন। বাসায় আসার পর পলি, শাহ আলমের স্ত্রী আইরিন আক্তার এবং তাদের সহযোগী আসাদুজ্জামান মিশাল (২৮), মামুন  (২৩), জাবেদ (৩৪), মোজাম্মেল (২৫) ওই দুই যুবককে আটক করে হাত ও চোখ বেঁধে ফেলে।

webnewsdesign.com

পরে আটক দুই যুবকের আত্মীয়-স্বজনদের সাথে যোগাযোগ করে মুক্তিপণ বাবদ মোটা অংকের অর্থ দাবী করতে থাকে এই চক্র।

একপর্যায়ে অপরহৃতদের পরিবারের সদস্যরা সরাইল থানায় অভিযোগ করলে আধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শনিবার মধ্যরাতে শহরের কাউতুলী এলাকা থেকে এই চক্রটিকে আটক করে পুলিশ। এসময় উদ্ধার করা হয় দুই যুবক ও তাদের কাছ থেকে নেওয়া প্রায় ২০হাজার টাকা।

এ বিষয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, এই চক্রটি বিভিন্ন সময়ে সাধারণ মানুষকে ফুসলিয়ে এনে আটক করে মুক্তিপণ আদায় করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com