আপডেট

x

মুজিববর্ষের প্রথমদিনে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীন পরিবার পেল ভূমি

মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | ৮:৪২ অপরাহ্ণ |

মুজিববর্ষের প্রথমদিনে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীন পরিবার পেল ভূমি
Spread the love

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ভূমিহীনদের মাঝে জমির কবুলিয়তনামার কাগজ হস্তান্তর করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে ১২০জন ভূমিহীনের মাঝে ৫৪একর জমির কাগজ হস্তান্তর করা হয়। প্রধান অতিথি থেকে তা বিতরণ এই ভূমির কাগজ হস্তান্তর করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত য়দ-দৌলা খান।

webnewsdesign.com

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর গৃহীত কর্মসূচির অধিনে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীনদের ভূমি বরাদ্দ দেওয়া হচ্ছে। সারা জেলায় বাছাই করে ৪১৩টি পরিবারের মাঝে এই ভূমি প্রদান করা হয়েছে।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে জেলা প্রশাসক ৭৯টি দূর্যোগ সহনীয় ঘর, ৪৪জন ভিক্ষুককে পূর্ণবাসনের লক্ষ্যে বাছুরসহ গাভী ও সেলাই মেশিন প্রদান করেন। এছাড়াও পরিচ্ছন্ন গ্রাম, পরিচ্ছন্ন শহর বিনির্মানে ২০টি ভ্যান ও ২০টি বড় ড্রাম বিতরণ করেন। মুজিব বর্ষ ব্যাপী এই কার্যক্রম চলমান থাকবে বলে জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. শামসুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ বড়ুয়া সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান সহ প্রশাসনের বিভিন্ন ওর্যায়ের কর্মকর্তারা।

 

রাফি//–

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com