আপডেট

x

মধ্যরাতে ফুটপাতের ছিন্নমূল মানুষকে খাদ্য পৌছিয়ে দিল ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ

সোমবার, ০৪ মে ২০২০ | ৫:০৭ পূর্বাহ্ণ |

মধ্যরাতে ফুটপাতের ছিন্নমূল মানুষকে খাদ্য পৌছিয়ে দিল ব্রাহ্মণবাড়িয়া ছাত্রলীগ
Spread the love

দেশে চলছে করোনা ভাইরাসের প্রভাবে লকডাউন। এই লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষ গুলো মানবেতর জীবন যাপন করছে। আর ঘর-বাড়ি হারানো ফুটপাতের ছিন্নমূল মানুষ গুলোর হয়তো এক বেলা দুমুঠো ভাত কপালে জুটে না। রাতের আধাঁরে তাদের ঘুমের আশ্রয় হয় রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে কিংবা সড়কের পাশে ফুটপাত গুলোতে। সে সকল ছিন্নমূল মানুষের জন্য মধ্যরাতে রোজার সেহরির খবর দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ।

রোববার মধ্যরাতে জেলা শহরের কাউতুলী থেকে শুরু করে রেল স্টেশন, জেলা পরিষদ মার্কেট, টিএ রোড ও সদর হাসপাতাল এলাকায় ঘুরে ঘুরে ছিন্নমূল মানুষের মাঝে সেহরির খবর বিতরণ করা হয়।

webnewsdesign.com

খাবারের মধ্যে ছিল ভাত, মুরগীর মাংস ও সবজি।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, আমি, জাহিদ হাসান জেনি, মোবারক হোসেন জিসান, আমির সোহেল, নাইমুর রহমান অভি, উৎস ইসলাম, রিফাত হোসেন ফারহান প্রমুখ।

এবিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রভাব পড়েছে। করোনা ভাইরাসের সচেতনতায় খেটে খাওয়া অনেক মানুষ অসহায় হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ অসহায়দের পাশে দাঁড়াতে। আমরা চেষ্টা করে যাচ্ছি সেই নির্দেশনা পালন করতে। এরই ধারাবাহিকতায় জেলা শহরের ফুটপাতে বসবাস করা ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ করেছি।

রাফি/-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com