আপডেট

x

ভোট কেন্দ্রে বিশৃঙ্খলার চেষ্টা করা হলে গুলি: নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম(ভিডিও)

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০১৯ | ১০:৩১ অপরাহ্ণ |

Spread the love

চতুর্থ পর্বের উপজেলা নির্বাচনে যদি কোনো ধরনের বিশৃংখলার চেষ্টা হয় তাহলে গুলি করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম। তিনি বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচনী কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, যদি আমাদের সামনে না করে অন্য ভাবে বিশৃঙ্খলা করার চেষ্টা করে তাহলে অনুসন্ধান করে সিআরপিসিতে আইন অনুযায়ী যা আছে তার ব্যবস্থা আমরা নিব। যার ভোট সেদিবে। যদি কোন প্রার্থী, ছিনতাইকারী, ভোটার, কোন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য অথবা নির্বাচনী কোন কর্মকর্তা ব্যালট পেপার তছনচ করার কোন ধরনের চেষ্টা করে তাহলে তাকে চৌদ্দ শিকের মধ্যে ডুকতে হবে। নির্বাচনী পরিবেশ ও ভোটারদের মধ্যে উৎসাহ ফিরিয়ে আনতে আমরা সবকিছু করতে প্রস্তুত আছি।

webnewsdesign.com

তিনি আরো বলেন, নির্বাচনের অনূকুল পরিবেশ ফিরিয়ে আনার চেষ্টা করছে নির্বাচন কমিশন। ভোটারা যেকোন নির্বিঘেœ পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সে ব্যাপারে সবধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।
আগামী ৩১মার্চব্রাহ্মণবাড়িয়ার সহ চুতুর্থ পর্বের নির্বাচন সুষ্ঠ করার লক্ষ্যে আয়োজিত সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, জেলা পুলিশ সুপার আনোযার হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটানিং কর্মকর্তা সাহেদুল ইসলাম, ২৫ বিজিবি’র অধিনায় কর্ণেল গোলাম কবীর।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com