আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আগুন আতঙ্কে রোগীদের দৌড়

শনিবার, ০২ জানুয়ারি ২০২১ | ৬:৫৯ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আগুন আতঙ্কে রোগীদের দৌড়
Spread the love

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার বেলা আড়াইটার দিকে হাসপাতালের ৪র্থ তলায় ডায়রিয়া ওয়ার্ডে এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় কোন ক্ষয়ক্ষতি না হলেও ভর্তি থাকা রোগীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় হাসপাতালে ভর্তি থাকা রোগী ও তাদের স্বজনরা আগুন আতংকে হাসপাতালের বেড ছেড়ে দিয়ে এলোপাতাড়ি দৌড়াদৌড়ি শুরু করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের ডায়রিয়া বিভাগের একটি বেডের সাথে একটি টুপিন সকেট বৈদ্যুতিক স্পার্ক হচ্ছিল। শনিবার দুপুরের দিকে এক রোগীর স্বজনের হাত থেকে ওই সকেটের মধ্যে পানি পড়ে যায়। এতে বৈদ্যুতিক সকেটটিতে আগুন ধরে ধোঁয়া বের হতে শুরু করে। ফলে এই ওয়ার্ডে ভর্তি থাকা সকল রোগী ও তাদের স্বজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা বেড ছেড়ে হাসপাতাল থেকে দৌড়ে বের হয়ে যান। ফায়ার হাইড্রেনের মাধ্যমে আগুন নিভিয়ে ফেলা হয়। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে তারা আবার তাদের বেডে ফিরে আসেন।

webnewsdesign.com

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. শওকত হোসেন মুঠোফোনে জানান, আমি কিছুক্ষণ আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছি। আগুন লাগা সকেটটি মেরামত করতে ইতিমধ্যে ইলেকট্রনিক মিস্ত্রী পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com