আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের ভুল চিকিৎসায় রোগী মৃত্যু অভিযোগ

সোমবার, ১৭ জুন ২০১৯ | ১০:৩৩ পূর্বাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের ভুল চিকিৎসায় রোগী মৃত্যু অভিযোগ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের ভুল চিকিৎসায় মঈনউদ্দিন (৪৫) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা এলাকার ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

নিহত মঈনউদ্দিন সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের তেলিনগর গ্রামের মৃত কুফুল উদ্দিনের ছেলে।

webnewsdesign.com

নিহতের বড় ভাই জামাল উদ্দিন জানান, গত (১০ জুন) সোমবারে তার ভাইকে বুকে পিত্তে পাথর ব্যাথা নিয়ে ওই হাসপাতালে ভর্তি করান। পরে তিন দিন চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান। পুনরায় শনিবার আবার অপারেশনের জন্য হাসপাতালে ভর্তি করা হয়। রোববার সন্ধ্যায় তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। রাত সাড়ে ৮ টার দিকে অপারেশন শেষ হলে রাত সাড়ে ১০ টার দিকে আমাদের খবর দেয়ে রোগী মারা গেছে।

তিনি আরো অভিযোগ করে বলেন, অপারেশনের পর আমার ভাইকে তিনটি ঘুমের ইনজেকশন দেয়া হয়। পরে ব্যাথা শুর হলে কিছুক্ষন পর মারা যায়। আমার ভাইকে তারা ভুল চিকিৎসা দিয়ে মেরে ফেলেছে। আমরা এর সুষ্ঠ বিচার চাই।

হাসপাতালের চেয়ারম্যান ডা: আবু সাঈদ সাংবাদিকদের বলেন, অপারেশন করার পর রোগীকে তার বেডে নিয়ে যাওয়া হয়। পরে  তিনি হঠাৎ করে ব্রেন স্টোক করে মারা যান। আমরা তাকে বাঁচানোর জন্য সব ধরনের চেষ্টা করেছি।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন  বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। রোগীর স্বজনদের সাথে কথা হয়েছে। কোন লিখিত অভিযোগ  দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। মরদেহ ময়নাতদন্তের জেলা সদরহাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com