আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া তান্ডব: ক্ষতিগ্রস্ত স্থাপনা পরিদর্শন করলেন অতিরিক্ত সচিব

শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ১১:০০ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া তান্ডব: ক্ষতিগ্রস্ত স্থাপনা পরিদর্শন করলেন অতিরিক্ত সচিব
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের হরতাল চলাকালে ভাংচুর ও অগ্নিযোগের শিকার বিভিন্ন ক্ষতিগ্রস্ত সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্তি সচিব দীপক চক্রবর্তী।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, পৌর ভূমি অফিস, সুর সম্ম্রাট ওস্তাত আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, জেলা পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

webnewsdesign.com

এ সময় তিনি বলেন, তান্ডবের ক্ষতিগ্রস্ত স্থাপনাগুলি সরেজমিন পরিদর্শন করতে মাননীয় মন্ত্রী তাজুল ইসলাম আমাকে পাঠিয়েছেন। আমি সরেজমিন পরিদর্শন করেছি। এবং এ ব্যাপারে একটি প্রতিবেদন মন্ত্রীর কাছে পেশ করব। দ্রুতই ধ্বংশ হয়ে যাওয়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কর্মকান্ড চালিয়ে যাওয়ার ব্যাপারে উদ্যোগ নেয়া হচ্ছে।

তার সাথে এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মোহাম্মদ তানভীর আজম সিদ্দিকী, মোহাম্মদ ফারুক হোসেন, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবির, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পংকজ বড়ূয়া, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল- মামুন সরকারসহ প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com