আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া টাউন খাল পরিস্কার ও সংস্কার কাজের উদ্বোধন

রবিবার, ১৪ জুলাই ২০১৯ | ৩:১৮ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া টাউন খাল পরিস্কার ও সংস্কার কাজের উদ্বোধন
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া শহর খালের পরিস্কার-পরিছন্নতা ও সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার সকালে জেলা শহরের হকার্স মার্কেটের সামনের নৌকা ঘাটে এই কাজের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি।

এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা নওয়াব আসলাম হাবিব, জেলা পরিষদ সদস্য সাদেকুর রহমান শরিফ, বাবুল মিয়া, আবুল হোসেন আজাদ, বোরহান উদ্দিন নসু, জেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য নাখলো আকতার প্রমুখ।

webnewsdesign.com

উদ্বোধনী অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি বলেন, পর্যায়ক্রমে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ বিভিন্ন উন্নয়ন কাজ করে চলেছে। শহর খাল পূর্বের রূপে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন গ্রাম হবে শহর, জেলা পরিষদ সেই লক্ষ্য নিয়েই কাজ করে চলেছে।

জেলা পরিষদ সদস্য সাদেকুর রহমান শরিফ জানান, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সাংসদের নির্দেশে আমার মাধ্যমে ২০১৮-১৯ অর্থ বছরে এডিবির বরাদ্ধ থেকে টাউন খাল পরিস্কার ও সংস্কারের জন্য ১০লক্ষ টাকা বরাদ্ধ দেওয়া হয়েছে। খালটি পূর্ণাঙ্গ ভাবে পরিস্কার ও সংস্কার করতে ৫০লক্ষ টাকা থেকে এক কোটি টাকা প্রয়োজন। বরাদ্ধকৃত অর্থ দিয়ে যতদিন খালটি পরিস্কার-পরিছন্নতার কাজ শেষ না হবে কাজ ততদিন চলবে। কাজটি বাস্তবায়ন করা হচ্ছে জেলা পরিষদের মাধ্যমে।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com