আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

বুধবার, ১০ জুন ২০২০ | ৬:১৭ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়া জেলায় করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া জেলায় গত ২৪ঘন্টায় বুধবার (১০জুন) পৃথক উপজেলায় করোনা ভাইরাসের আক্রান্তের উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে।

জেলার নাসিরনগর, নবীনগর ও সরাইল উপজেলায় এসব ঘটনা ঘটে।

webnewsdesign.com

স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার মাঝিকাড়া গ্রামের পূর্ব পাড়া গ্যারেজ সংলগ্ন জসিম সরকারের মেয়ে তাহসিনা আক্তার জনি (৩২) করোনা উপসর্গ নিয়ে বুধবার সকালে মারা যায়। গত সপ্তাহে তিনি সিলেট থেকে করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে আসেন। তিনি সিলেট কৃষি অধিদপ্তরের অধীনে চাকরি করতেন।

এদিকে, জেলার নাসিরনগরে করোনাভাইরাসের (কোভিড-১৯) আক্রান্তের উপসর্গ নিয়ে মো. শরিফ উদ্দিন (৩৫) নামে এক স্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে তাকে আশঙ্কাজনক অবস্থায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শরিফ ফান্দাউক ইউনিয়নের আতুকুড়া গ্রামের কান্দিাপাড়ার মৃত ইসহাক মিয়ার ছেলে।

এছাড়াও সরাইল উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের উপসর্গ নিয়ে মারা গেছেন মো. মুছা মিয়া (৬০) নামের গতকাল মঙ্গলবার (৯ জুন) রাত ১০টায় তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি সরাইল সদরের আলীনগর গ্রামের মৃত মোফাজ্জল মিয়ার ছেলে। রাতেই তার লাশ দাফন করেন স্বজনরা।

সংশ্লিষ্ট উপজেলার নির্বাহী কর্মকর্তারা জানিয়েছেন, যেহেতু মৃত ব্যক্তিদের করোনা ভাইরাসে আক্রান্তের উপসর্গ ছিল। তাই তাদের বাড়ির ও আশপাশের লোকজনদের কোয়ারান্টাইনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে এবং তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com