আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী রিভলবার ও কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক

রবিবার, ২৯ মার্চ ২০২০ | ৪:৪০ অপরাহ্ণ |

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশী রিভলবার ও কার্তুজসহ দুই অস্ত্র ব্যবসায়ী আটক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া শহরে অভিযান চালিয়ে বিদেশী রিভলবার ও এক রাউন্ড কার্তুজ সহ দুই অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা রোববার ভোরে জেলা শহরের শিমরাইলকান্দি শশানঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সিতানগরের মোঃ শাকিল মিয়ার ছেলে মোঃ জুয়েল রানা (২২) ও নিউ মৌড়াইল এলার মিন্টু মিয়া ছেলে
দিনাজ (২৫)।

webnewsdesign.com

রোববার বিকেলে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

এতে বলা হয়, কতিপয় অস্ত্র ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন সিমরাইলকান্দি এলাকায় সাধারণ মানুষকে আগ্নেয়াস্ত্র দিয়ে ভয়-ভিতি দেখিয়ে বিভিন্ন ধরনের অপরাধ করছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত অবৈধ অস্ত্র ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে একটি আভিযানিক দল সদর থানাধীন শিমরাইল কান্দি এলাকার শ্মশান ঘাট সংলগ্ন জসিম ট্রের্ডাস এর সামনে অভিযান পরিচালনা করে। এসময় দুইজনকে আটক করে তল্লাশি করে একটি বিদেশী রিভলবার ও এক রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com