আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় ফল ব্যবসায়ীর ছুরিকাঘাতে আরেক ফল ব্যবসায়ী নিহত (ভিডিও)

সোমবার, ৩১ আগস্ট ২০২০ | ৯:০৩ অপরাহ্ণ |

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় ক্রেতাকে ডাক দেওয়া নিয়ে তারেক (১৭) নামের এক ফল ব্যবসায়ী আরেক ফল ব্যবসায়ীর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার খাঁটিহাতা বিশ্বরোড মোড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত তারেক নন্দনপুর এলাকার আব্দুস সোবহান মিয়ার ছেলে৷ এই ঘটনায় নিহত তারেকের মামা খোরশেদ আলম আহত হয়েছেন।

নিহতের পিতা আব্দুস সোবহান ও প্রত্যক্ষদর্শীরা জানান, খাটিহাতা বিশ্বরোড মোড়ে তারেক ফলের ব্যবসা করেন। তার পাশের মামা খোরশেদ আলমের সহ আরও অনেক ফলের দোকান রয়েছে। বিকেলের দিকে ফল কিনতে একজন ক্রেতা আসলে তারেক ও পাশের আরেক ফলের দোকানদার জাকির তাকে ডাকেন তাদের দোকানে আসতে। এনিয়ে দুইজনের মধ্যে বাকবিতন্ডা ও তর্কবিতর্ক হয়। পাশের দোকানদাররা বিষয়টি মিমাংসা করে দেন। এর কিছুক্ষণ পর তারেকের পিতা আব্দুস সোবহান দোকানে আসলে বিষয়টি আবার বাকবিতন্ডা হয়। এরই জেরে অপর ফলের দোকানদার জাকির খাটিহাতা থেকে তার বাড়ির লোকজন নিয়ে তারেকের উপর হামলা করে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় তারেককে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে মারা যায়। এই ঘটনা তারেক মামা খোরশেদ আলম আহত হয়।

webnewsdesign.com

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক তদন্ত মোহাম্মদ শাহজাহান বলেন, বিষয়টি আমরা জানতে পেরে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com