আপডেট

x

ব্রাহ্মণবাড়িয়ায় ডাকাতি হওয়া চিনি ও ট্রাক উদ্ধার (ভিডিও)

মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯ | ৭:১৪ অপরাহ্ণ |

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়কে ডাকাতি হওয়া ৩২০ বস্তায় ১৬টন চিনির মধ্যে ২৯৬বস্তা চিনি ও ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার আনিসুর রহমান।

তিনি জানান, গত রোববার দিবাগত রাতে ১৬টন চিনি নিয়ে নরসিংদীর ঘোড়াশাল থেকে ফেনী জেলার দাগনভূঞা যাচ্ছিল। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার কুমিল্লা-সিলেট মহাসড়কের সুলতানপুর এলাকায় চিনিসহ ট্রাকটি সিএনজি দিয়ে ডাকাতের দল পথরোধ করে ট্রাকে দুই ডাকাত উঠে যায়। এসময় ট্রাকের ড্রাইভার আনোয়ার ও হেলপার শিপনকে ছুড়িকাঘাত করে আহত করে সিএনজিতে উঠিয়ে ফেলে। দুইজন ডাকাত চিনিসহ ট্রাকটি চালিয়ে নিয়ে যায়। আহত ড্রাইভার ও হেলপারকে সড়কের পাশে ফেলে দেওয়া হয়।
এই ঘটনায় সোমবার অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থেকে পরিত্যক্ত অবস্থায় টাকটি ও নবীনগরের কৃষ্ণনগর সুমাইয়া নামক একটি বেকারি থেকে ২৯৬বস্তা চিনি উদ্ধার করে। এসময় আটক করা হয় সুমাইয়া বেকারীর মালিক মোঃ জহির(৩৭) কে আটক করা হয়। আটক জহির ডাকাতির সাথে জড়িতদের নাম জানিয়েছে। এই ঘটনায় তাদের আটক ও বাকী ২৪বস্তা চিনি উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে৷

webnewsdesign.com

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) আবু সাঈদ, বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরী, ডিআইও-১ ইমতিয়াজ আহমেদ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন, পরিদর্শক(তদন্ত) আতিকুর রহমান ও পরিদর্শক সোহাগ রানা প্রমুখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com