আপডেট

x

বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল প্রবাসীর

বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি ২০২০ | ১২:৫৯ পূর্বাহ্ণ |

বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল প্রবাসীর
প্রতিকী ছবি
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে মো: রুহুল আমিন (৪০) নামের এক আমেরিকা প্রবাসী নিহত হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে উপজেলার বুধন্তী ইউনিয়নের শশই নামক স্থানে এই ঘটনা ঘটে।

এ সময় আহত হয়েছে নিহত রুহুল আমিনের পিতা আলীম উদ্দিন (৬০) ,ছোট ভাই নাইমুল(৩৫) সহ আহত ৪জন। আহতদের হবিগঞ্জের মাধবপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

webnewsdesign.com

নিহত রুহুল আমিনের বাড়ী সিলেটের বিয়ানীবাজারের রামঘর কৈশল গ্রামে।

পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানায়, বুধবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়নের শশুই নামক স্থানে সিলেটগামী মাইক্রোবাসের সাথে ঢাকাগামী পাথরবাহী ট্রাকের মুখোমুখী সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে আমেরিকা প্রবাসী রুহুল আমীন নিহত হয়েছে। তার পিতা, ভাই ও ড্রাইবার সহ ৪জন আহত হয়েছে। আহতদের ইসলামপুর ফাঁড়ি পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করে ।

এব্যাপারে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আ স ম আতিকুর রহমান বলেন, নিহত রুহুল আমীন দীর্ঘ ১৫ বছর পর আমেরিকা থেকে দেশে ফিরছিল। বুধবার তার স্বজনরা ঢাকা বিমানবন্দর থেকে তাকে বাড়ি নিয়ে যাওয়ার সময় রাত আটটার দিকে শশুই নামক স্থানে পাথরবাহী ট্রাকের সাথে মাাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে রুহুল আমীন নিহত হয় ও ৪ জন আহত হয়।

ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে এবং চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান পরিদর্শক আতিক।

 

রাফি/-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com