আপডেট

x

বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান

শনিবার, ২৩ মে ২০২০ | ১০:৩৬ অপরাহ্ণ |

বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান
Spread the love

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি, ডাকসুর সাবেক ভিপি ও মেহনতি মানুষের লড়াই সংগ্রামের আস্হার প্রতিক জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপির এর পক্ষ থেকে কর্মহীন পার্টির কর্মী, সমর্থক ও দরদীসহ সাধারন তিন শতাধিক মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী এবং নগদ ৪৭ হাজার টাকা বিতরণ করা হয়।

শনিবার বিজয়নগরে করোনাভাইরাসের কারণে উপজেলার বিভিন্ন স্হানে এসব বিতরণ করেন উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী। এসময় তার সাথে ছিলেন জেলা কমিটির সদস্য সঞ্জয় পোদ্দার, দুলাল মিয়া, আয়েত আলি,অপূর্ব দেব,শ্রমিক নেতা সাহিন শাহ, কাউসার আলম,সুদিপ পাল প্রমুখ।

webnewsdesign.com

ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে এধরণের সহায়তা অব্যাহত রাখার জন্য টেলিকনফারেন্সে কমরেড রাশেদ খান মেনন দলীয় নেতা কর্মীদের নির্দেশ দিয়ে সকলকে ঈদ শুভেচ্ছা জানান। তিনি দুর্যোগকালিন সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানান। একই সাথে তিনি সরকারের পাশাপাশি রাজনৈতিক দল, সামাজিক সংগঠনসহ বিত্তবানদেরকে এগিয়ে আসার আহবান জানান।

দীপক চৌধুরী বাপ্পী জানান, বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির পক্ষে এধরণের সহায়তা প্রদাণ অব্যাহত থাকবে। এছাড়া তিনি সকলকে ঈদ শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com