আপডেট

x

আখাউড়ায় আইনমন্ত্রী

‘বিএনপি না বুঝেই সরকারের করা আইনকে কালো আইন মনে করে’

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৪৭ অপরাহ্ণ |

‘বিএনপি না বুঝেই সরকারের করা আইনকে কালো আইন মনে করে’
Spread the love

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বিএনপিকে উদ্দেশ করে বলেছেন, ওনারা আইন বুঝুক আর না বুঝুক- যেটাই আমরা করি সেটাই ওনাদের কাছে কালো আইন মনে হয়। আমি ওনাদের বলব- এই আইনটা পড়তে, বুঝতে। তারপর যেন ওনারা মন্তব্য করেন। বিএনপি না বুঝেই সরকারের করা আইনকে কালো আইন মনে করে।

বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা প্রদানে জাতীয় সংসদে যে আইন পাস হয়েছে সেটিকে ‘কালো আইন’ বলে মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর পরিপ্রেক্ষিতে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন চত্বরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী এ কথা বলেন।

webnewsdesign.com

পরে নিজ নির্বাচনী এলাকা আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এসভার পর তিনি কসবা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দিবেন। এর আগে মন্ত্রী চট্রগ্রামগামী আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে করে আখাউড়ায় আসেন।

স্টেশনে আইনমন্ত্রীর সাথে ছিলেন আখাউড়া পৌরসভার মেয়ক মো. তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা প্রমূখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com