আপডেট

x

বঙ্গবন্ধুর ভাস্কর্যতে আচর দেয়া মানে আমাদের বুকে লাথি মারা,তা সহ্য করা হবেনা: আইনমন্ত্রী

বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ | ৮:৫৮ অপরাহ্ণ |

বঙ্গবন্ধুর ভাস্কর্যতে আচর দেয়া মানে আমাদের বুকে লাথি মারা,তা সহ্য করা হবেনা: আইনমন্ত্রী
ফাইল ছবি
Spread the love

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, দেশবাসী দেখতে পাচ্ছে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে তারা কি খেলা খেলার চেষ্টা করছে। বঙ্গবন্ধুর ভাষ্কর্যতে চুল পরিমাণ আচর দেয়ার মানে হচ্ছে আমাদের বুকে লাথি মারা। আমরা এটা সহ্য করবোনা।

বুধবার (১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের আলোচনা অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

webnewsdesign.com

এসময় আইনমন্ত্রী আনিসুল হক বলেন, দেশের জনগণ শান্তিপ্রিয়। আমরা ধৈর্য ধরবো। এসকল ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে আইনমন্ত্রী বলেন, এসব ষড়যন্ত্র, অপকর্ম ও ধ্বংসলীলা বন্ধ করেন। তা না হলে আইন কিন্তু তাঁর নিজস্ব গতিতেই চলবে এবং তখন আপনাদেরকে কেউ ক্ষমা করবেনা। এটা হচ্ছে জনগনের বক্তব্য।

এসময় তিনি আরো বলেন, যারা ১৯৭১ সালে পরাজিত হয়েছিলো তারা ১৯৭২ সাল থেকে ১৯৭৫ সাল পর্যন্ত বঙ্গবন্ধুকে হত্যার চেষ্টায় লিপ্ত ছিলো এবং ৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিলো। তারা ১৯৭৫ সাল থেকে ১৯৯৬ সাল পর্যন্ত এবং ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত চেষ্টা করেছিলো কিভাবে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করা যায় এবং মুক্তিযুদ্ধের চেতনাকে কিভাবে সম্পূর্ণ ধুলিস্যাত করা যায়, কিভাবে বাংলাদেশের মাটি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম মুছে ফেলা যায়। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে পরাজিত শক্তির সব প্রচেষ্টা ব্যর্থ হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, রুহুল আমিন বকুল ,পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা ছাত্রলীগ আহ্বায়ক আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক ও আশরাফুল ইসলাম আওয়ামী লীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে আইনমন্ত্রীর পক্ষ থেকে উপজেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে উপহার সামগ্রী প্রদান করা হয়।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com