আপডেট

x

পৌর ছাত্রলীগের সভাপতি হিমেল সহ ২২জন আটক, পুলিশের দুই মামলা

বুধবার, ১৩ মে ২০২০ | ৫:৫৫ অপরাহ্ণ |

পৌর ছাত্রলীগের সভাপতি হিমেল সহ ২২জন আটক, পুলিশের দুই মামলা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের সভাপতি মিকাঈল হোসেন হিমেল সহ ২২জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ এক অভিযানে তাদেরকে আটক করেন। বুধবার বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

ছাত্রলীগ নেতা হিমেল ছাড়াও আটক অন্যান্যরা হলেন, মধ্যপাড়া এলাকার সোহাগ (২৫), আরিয়ান (২২), আরিফ (২০), আমীর হোসেন (২২), নাইম ইসলাম (৩৮), বাগানবাড়ি এলাকার গাফফার (২৩), হাবীব (২০), সিয়াম (১৮), নাবিল (২২), সুলতান রাজা (২৮), হাফিজ (১৯), আতিক ইসলাম (২৩), রায়হান রানা (২৩), এস এম জাকির হোসেন (২২), আকরাম খান (২৪), আনিসুর রহমান (৩৪), বিরাসারের আকাশ (১৮) ও পশ্চিম পাইকপাড়ার মেহেদী হাসান (১৬), মুন্সেফ পাড়ার শেখ মো. মামুন (২৫), পাইকপাড়ার তপু আহনেদ(১৮) ও হালদারপাড়ার তরিকুল ইসলাম (১৮)।

webnewsdesign.com

বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান। তিনি বলেন, মঙ্গলবার আটক যুবকরা বাগানবাড়ি ও হালদারপাড়া এলাকায় বিবাদ সৃষ্টি করে। এসময় ধাওয়া পাল্টা ধাওয়া সহ ভাঙচুর করে তারা। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, এই ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মিকাঈল হোসেন হিমেল সহ ২২জনকে আটক করে। এসময় তাদের কাছে দা সহ দেশীয় অস্ত্র পাওয়া যায়।
তিনি আরও বলেন, দেশীয় অস্ত্র উদ্ধার ও ভাঙচুরের ঘটনায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

রাফি/-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com