আপডেট

x

পৈরতলার মৃতের বাড়িতে আসামি ধরতে গিয়ে নারীদের কবলে পুলিশ

রবিবার, ০৭ এপ্রিল ২০১৯ | ৮:১৭ অপরাহ্ণ |

পৈরতলার মৃতের বাড়িতে আসামি ধরতে গিয়ে নারীদের কবলে পুলিশ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার আসামি ধরতে গিয়ে স্থানীয় নারীদের দ্বারা অবরুদ্ধ হয়েছেন ৫ পুলিশ সদস্য। এ ঘটনায় ৫ জন নারী আহত হয়েছেন।রোববার দুপুরে জেলা শহরের পৌর এলাকার দক্ষিণ পৈরতলায় এ ঘটনা ঘটে।

অবরুদ্ধ ৫ পুলিশকে উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। ঘটনায় নারীদের ওপর হামলার প্রতিবাদে বিকেলে নারীরা ঝাড়ু মিছিল ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।

webnewsdesign.com

পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিল ওমর ফারুক জীবন জানান, শনিবার রাতে মারা যান স্থানীয় ছালেক মিয়ার বৃদ্ধা মা। রোববার দুপুরে বাড়ির সকল পুরুষ ও স্থানীয়রা নামাজে জানাজা পড়ে মরদেহ দাফন করতে যায়। এসময় নবীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল ফরাজী ফোর্স নিয়ে ওই মৃতের বাড়িতে ঢুকে একটি হত্যা মামলার আসামি খোঁজ করে। এসময় বাড়িতে থাকা নারীরা জানায় এখানে এমন কোনো আসামি নেই।

তাদের কথা শুনে এসআই রুবেল ফরাজী জোরপূর্বক ঘরে প্রবেশ করে মালামাল তছনছ করে। পাশের বাড়িতে গিয়েও একই কাজ করে। এসময় বাড়ির নারীরা এই কর্মকাণ্ডে প্রতিবাদ করলে রুবেল ফরাজী শর্টগানের ফাঁকা গুলি করে ও নারীদের ওপর লাঠি দিয়ে হামলা করে।

এতে বাড়ির নারীরা সম্মিলিতভাবে ধাওয়া করলে পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেই এসআই রুবেলসহ অন্য পুলিশ সদস্যরা। পরে খরব পেয়ে সদর মডেল থানা থেকে আরো পুলিশ সদস্য এসে এসআই রুবেল ফিরাজীসহ বাকি পুলিশ সদস্যদের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে।
এ ঘটনার হামলায় নারীরা আহত হওয়ায় দোষী পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে পৈরতলা-গোকর্ণঘাট সড়কে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করেছে স্থানীয় নারী-পুরুষরা। এসময় সড়কে টায়ার জ্বালিয়ে প্রায় ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখা হয়। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় তারা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, ঘটনাস্থল আমরা পরিদর্শন করেছি। তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com