আপডেট

x

পুনিয়াউট কাশবনে শ্লীলতাহানী: রাহিমকে জিজ্ঞাসাবাদে ১০দিনের রিমান্ড আবেদন

মঙ্গলবার, ০৬ অক্টোবর ২০২০ | ৪:৩৪ অপরাহ্ণ |

পুনিয়াউট কাশবনে শ্লীলতাহানী: রাহিমকে জিজ্ঞাসাবাদে ১০দিনের রিমান্ড আবেদন
রাহিম- ফাইল ছবি
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া শহরের পুনিয়াউট কাশবনে ভ্রমণে আসা তরুণীর শ্লীলতাহানির ঘটনায় প্রধান আসামী রাহিমকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০দিনের রিমান্ড আবেদন জানিয়েছে পুলিশ। এরআগে সোমবার (৫ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের আদালতে রাহিম আত্মসমর্পণ করে। এই ঘটনায় ভিডিও ভাইরাল হওয়ার পর রাহিম পলাতক ছিল।

মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, প্রধান আসামী রাহিম আত্মসমর্পণ করার পর তাকে জিজ্ঞাসাবাদ করতে আদালতে ১০দিনের রিমান্ডের জন্য আবেদন করেছি। আলাদত পরবর্তী শুনানিতে এই বিষয়ে জানাবেন। পাশাপাশি বাকী আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

webnewsdesign.com

এই ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর রাহিমকে প্রধান আসামী করে ৫জনের নাম উল্লেখ করে তরুণীর শ্লীলতাহানির ঘটনায় ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে পুলিশ বাদি হয়ে মামলা দায়েরের করে। এই মামলায় গত ২৭ সেপ্টেম্বর রাহিমের সহযোগী জুনায়েদ (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

উল্লেখ্য, বুধবার (২৩ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুক ভিত্তিক সংগঠন আমরাই ব্রাহ্মণবাড়িয়া তাদের গ্রুপ ‘উইশ ফর বেটার ব্রাহ্মণবাড়িয়া’য় একটি ভিডিও পোষ্ট করে। ভিডিওটিতে দেখা যায়, কালো বোরকা পরিহিত এক তরুণী জেলা শহরের পুনিয়াউটের কাশবনে উত্ত্যক্ত করছে। এই অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতিমিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে। তরুণীর সাথে অশ্লীল আচারণ করে গালিগালাজ করা হয়। ভিডিওটি ভাইরাল হলে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com