আপডেট

x

পরকীয়ার জেরে হত্যা, স্ত্রীর তিন বছর-সৎভাইয়ের যাবজ্জীবন কারাদণ্ড(ভিডিও)

বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৩:৫২ অপরাহ্ণ |

Spread the love

স্ত্রীর পরকীয়ার বলি হওয়া ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শফিকুল ইসলাম হত্যা মামলায় তার স্ত্রী মরিয়মকে (৩২) তিন বছর ও সৎভাই জসিমকে (৩৩) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শফিউল আজম এ দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্ত জসিম নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের সাহেবনগর গ্রামের ইদ্রিস মোল্লার ছেলে ও মরিয়ম ইব্রাহিমপুর গ্রামের লাল মিয়ার মেয়ে।

webnewsdesign.com

আদালত সূত্রে জানা গেছে, শফিকুল ইসলামের স্ত্রী মরিয়মের সাথে তার সৎভাই জসিমের পরকীয়া সম্পর্ক ছিল। গত ২০১২ সালের ৩ অক্টোবর দিবাগত রাতে নিজ ঘরে জসিম ও মরিয়মকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শফিকুল। পরে জসিম ও মরিয়ম দুজনে মিলে বালিশচাপা দিয়ে শ্বাসরোধ করে শফিকুলকে হত্যা করেন। হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে তড়িঘড়ি করে শফিকুলকে দাফন করা হয়। পরবর্তীতে ২৫ অক্টোবর শফিকুলের খালাতো ভাই রাজন বাদী হয়ে আদালতে মামলা করেন। বৃহস্পতিবার মামলার রায় ঘোষণার সময় মরিয়ম আদালতে উপস্থিত ছিলেন। তবে জসিম পলাতক রয়েছেন।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী ও জেলা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এ.পি.পি) দ্বীন ইসলাম রায়ে সন্তোষ প্রকাশ করেছেন।

তবে রায়ের ব্যাপারে আসামী পক্ষের আইনজীবী আরিফুল হক মাসুদ জানান রায়ের কপি হাতে পেলে উচ্চ আদালতে আপিল করবেন।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com