নিজের জন্মদিনে অসহায়দের পাশে সাংবাদিক বাহার মোল্লা

সোমবার, ০৬ এপ্রিল ২০২০ | ৩:২৩ অপরাহ্ণ |

নিজের জন্মদিনে অসহায়দের পাশে সাংবাদিক বাহার মোল্লা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা তার জন্মদিন উপলক্ষে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেছেন। সোমবার দুপুরের তার ৫২তম জন্মদিনে জেলা শহরের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্তরে তিনি শতাধিক পরিবারের মাঝে এসব বিতরণ করেন।

সাংবাদিক বাহারুল ইসলাম মোল্লা বলেন, দূর্যোগেই মনুষত্বের পরিচয়। আমি সামাজিক দায়িত্ববোধ থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। বর্তমান বিশ্বে করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছেন অনেক হতিদরিদ্র পরিবার। সাংবাদিক হয়ে আমারও দায়বদ্ধতা আছে সমাজের প্রতি। তাই চেষ্টা করেছি অসহায় মানুষের পাশে থাকতে। এ সময় তিনি তার পরিবারের সকলের জন্য দোয়া কামনা করেন।

webnewsdesign.com

সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি তার ব্যক্তিগত উদ্যােগে নিজের জন্মদিনে ১০০জন অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১কেজি আটা, ১কেজি আলু, ১কেজি পিয়াজ একেকটি পরিবারের মাঝে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, সমকালে স্টাফ রিপোর্টার আব্দুন নূর, দিনকালের প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, সময় টিভির ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী, আজকের ব্রাহ্মণবাড়িয়ার বার্তা সম্পাদক আবুল হাসনাত অপু, মানবকন্ঠের প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন, এশিয়ান এইজের জেলা প্রতিনিধি আশিকুর রহমান মিঠু, এটিএন নিউজের চিত্র সাংবাদিক সুমন রায়, পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি আবুল হাসনাত মোঃ রাফি, জাগো নিউজের প্রতিনিধি আজিজুল সঞ্চয়, বাংলারচোখের প্রতিনিধি ইফতেহার রিফাত, ডেইলি বাংলাদেশের প্রতিনিধি চয়ন বিশ্বাস, লাখোকন্ঠের জেলা প্রতিনিধি বাহাদুর আলম, রাইজিং বিডির সংবাদদাতা মাইনুদ্দিন রুবেল, ব্র‍্যাকিংনিউজের প্রতিনিধি মাজহারুল করিম অভি, চিত্র সাংবাদিক শংকর দাস প্রমূখ।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com