আপডেট

x

নিউজিল্যান্ডে মসজিদে হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

শনিবার, ১৬ মার্চ ২০১৯ | ৮:৪২ অপরাহ্ণ |

নিউজিল্যান্ডে মসজিদে হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ
Spread the love

নিউজিল্যান্ডের দুইটি মসজিদে সন্ত্রাসী হামলায় ৪৯জন নিহতের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কওমি মাদরাসার ছাত্র-শিক্ষকরা। শনিবার দুপুরে বাংলাদেশ ইসলামী কওমি ছাত্র ঐক্য পরিষদের ব্যানারে জেলা শহরের কান্দিপাড়াস্থ জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে প্রতিবাদ সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার মুহাদ্দিস ও জেলার হেফাজত ইসলামের যুগ্ন সম্পাদক মুফতি আব্দুর রহীম কাসেমীর সভাপতিত্বে বক্তব্য রাখেন কওমি ছাত্র ঐক্য পরিষদের সভাপতি মাওলানা মাসুদ মোল্লা, সাধারণ সম্পাফক হাফেজ আনাস, মাওলানা আব্দুর রহিম নাঈম, হাফেজ মাওলানা কাউসার মোল্লা, মুফতি আমজাদ হোসেন, মাওলানা আনোয়ার হোসেন, মাওলানা আতাহার আলী প্রমুখ।
এসময় বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সকল মুসলমান আদম সন্তান। এই হত্যাকান্ডের বিচারে জাতি সংঘ হস্তক্ষেপ করতে হবে, যতদিন পর্যন্ত জাতি সংঘ হস্তক্ষেপে এর বিচার না করবে ইনশাল্লাহ আমরা আন্দোলন করে যাব। এই ঘটনায় বাংলাদেশ সরকারকে ভূমিকার রাখায় আহবান জানান বক্তারা।
সমাবেশ শেষে নিহদের রুহের মাগফেরাত কামণা করে বিশেষ মোনাজাত করা হয়।

webnewsdesign.com

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com