আপডেট

x

নাসিরনগরে হাসপাতালে গৃহবধূর লাশ রেখে স্বজনদের পলায়ন!

শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৬:৫২ অপরাহ্ণ |

নাসিরনগরে হাসপাতালে গৃহবধূর লাশ রেখে স্বজনদের পলায়ন!
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক গৃহবধূর লাশ রেখে পালিয়ে গেছেন শ্বশুর বাড়ির লোকেরা। গত শুক্রবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শনিবার সকালে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

মৃতের নাম রিভা আক্তার-(২২)। তিনি উপজেলার চাতলপাড় ইউনিয়নের কচুয়া গ্রামের সৌদি প্রবাসি কাইয়ুম মিয়ার মেয়ে এবং একই গ্রামের আবু বক্করের ছেলে লিটন মিয়ার স্ত্রী।

webnewsdesign.com

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাত ১টার দিকে এ্যাম্বুলেন্সে করে এক গৃহবধূকে সংজ্ঞাহীন অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে ২ যুবক। পরে তারা তাকে হাসপাতালের বারান্দায় রেখে কৌশলে পালিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক শোয়েব মোঃ শাহরিয়ার ওই গৃহবধূকে পরীক্ষা-নিরীক্ষা করে দেখেন তিনি মারা গেছেন। রাতেই বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে অবহিত করেন।

গৃহবধূ রিভা আক্তারের মামা ফারুক মিয়া অভিযোগ করে বলেন, গত দুই বছর আগে কচুয়া গ্রামের লিটন মিয়ার সাথে তার ভাগনির বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ১০ মাস বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে।

তিনি বলেন, বিয়ের পর থেকেই রিভাকে বাবার বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য প্রায়ই মারধোর করতো স্বামী ও শ্বশুর বাড়ির লোকেরা। শুক্রবার বিকালেও টাকার জন্য রিভাকে মারধোর করা হয়। তিনি বলেন, শ্বশুরবাড়ির লোকজনই তাঁর ভাগনিকে হত্যা করে লাশ হাসপাতালে রেখে পালিয়েছে। পুলিশের মাধ্যমে জানতে পেরে শনিবার সকালে হাসপাতালে গিয়ে আমরা রিভার লাশ শনাক্ত করি।

এ ব্যাপারে নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ কবির হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি বলেন, রিভার শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তার লাশ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যা নাকি আত্মহত্যা তা বলা যাবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com