আপডেট

x

নাসিরনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবককে আটক করলো এলাকাবাসী

শুক্রবার, ১৬ অক্টোবর ২০২০ | ৮:২৩ অপরাহ্ণ |

নাসিরনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবককে আটক করলো এলাকাবাসী
ছবি- আটক অভিযুক্ত যুবক হামদু
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে হামদু মিয়া (২৮) নামে এক যুবককে আটকের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রাম থেকে তাকে আটক করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক।

আটক হামদু মিয়া উপজেলার সদর ইউনিয়নের কুলিকুন্ডা গ্রামের দক্ষিণ পাড়ার আরজু মিয়ার ছেলে।

webnewsdesign.com

পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, কিশোরীর মা বড় মেয়ের স্বামীর বাড়ি ময়মনসিংহ গিয়েছিল বেড়াতে। বৃহস্পতিবার রাতে বাড়িতে একাই ছিলো ওই কিশোরী। দিবাগত রাত ১২টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে যায় ওই কিশোরী। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা হামদু মিয়া মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে বাড়ির পাশের পুকুরে মাছ ধরতে যাওয়া কয়েকজন জেলে এগিয়ে গেলে ধর্ষণকারীকে আটক করে। পরেরদিন সকালে খবর দিলে দুপুর ১২টার দিকে পুলিশের কাছে হামদু মিয়াকে হস্তান্তর করে এলাকাবাসী।

ওই কিশোরীর মা জানান, আমার মেয়ে একজন মানসিক প্রতিবন্ধী। আমার মেয়েকে একা বাড়িতে রেখে বৃহস্পতিবার আমার বড় মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। বাড়িতে কেউ ছিল না। সে সুযোগে আমার মেয়েকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। আমি এর সুষ্ঠ বিচার চাই।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, কুলিকুন্ডা গ্রামের একজন বখাটে যুবক কিশোরীকে ধর্ষণ করে। স্থানীয়রা ধর্ষককে আটক করে পুলিশে খবর দিলে আমরা তাকে থানায় নিয়ে আসি। এ ঘটনার প্রক্রিয়া চলমান আছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com