আপডেট

x

নাসিরনগরে পথশিশুদের শীতবস্ত্র লুটে নিল ডাকাত দল

বুধবার, ০৬ জানুয়ারি ২০২১ | ১০:২১ অপরাহ্ণ |

নাসিরনগরে পথশিশুদের শীতবস্ত্র লুটে নিল ডাকাত দল
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা ডাকাতির কবলে পড়েছেন। এই ঘটনায় জুয়েল আহমেদ নামে একজন গুরুতর আহত হয়েছে। এসময় ডাকাতরা তাদের কাছ থেকে পথশিশুদের জন্য কেনা প্রায় সাড়ে পাচঁ লাখ টাকার শীতবস্ত্র, নগদ ৬০ হাজার টাকা, ২০টি মোবাইল সেট, ২টি ডিএসএলআর ক্যামেরাসহ অন্যান্য মালামাল লুটে নেয়। বুধবার ভোরে উপজেলার উপজেলার চাপরতলা ইউনিয়নের চাপরতলা-সালাম বাজারের মধ্যবর্তী তারাউল্লা নামক স্থানে এ ঘটনা ঘটেছে। এই ঘটনায় বুধবার দুপুরে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ডাকাতির শিকার পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিনসহ সদস্যরা জানায়, পথশিশু কল্যাণ ফাউন্ডেশন একটা সেচ্ছাসেবী সামাজিক সংগঠন। আমরা সাড়ে পাঁচ লাখ টাকায় ক্রয় করা শীতবস্ত্র নিয়ে সিলেট শাহজালাল ও শাহপরাণ মাজারে অসহায় ও সমাজের সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণের জন্য বুধবার ভোর ৫ টা ৪৫ মিনিটে ভোলাউক থেকে চাপরতলা দিয়ে রতনপুর যাওয়ার পথে তারাউল্লা নামক স্থানে মাইক্রো বাসের গতিরোধ করে ডাকাতি চালায়।

webnewsdesign.com

এসময় ডাকাতরা পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের মারধর করে টাকা-পয়সা, মোবাইল ফোনসেট ও শীতবস্ত্র লুট করে নিয়ে যায়। জুয়েল  আহমেদকে (২৬) প্রথমে নাসিরনগর পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করা  হয়েছে ।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এমনিতে ওই এলাকায় আমাদের পুলিশ টহলে থাকে। তারা যখন যান তখন টহল পুলিশ অন্যদিকে ছিল। এত ভোরে মালামাল নিয়ে তারা যাবে, কিন্তু আমাদের কোন প্রকার জানায়নি। এবিষয়ে পথশিশু কল্যাণ ফাউন্ডেশনের জেলা শাখার সভাপতি মো. বোরহান উদ্দিন একটি অভিযোগ দায়ের করেছেন। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com