আপডেট

x

নবীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নার্সের সাথে অসদাচরণের অভিযোগ

রবিবার, ১৪ জুন ২০২০ | ৯:০৩ অপরাহ্ণ |

নবীনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে নার্সের সাথে অসদাচরণের অভিযোগ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাবিবুর রহমান বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ করেছে এক স্টাফ নার্স। গত ৪জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স ইশরাত জাহান মুক্তি নার্সিং ও মিডওয়াইফারী অধিদপ্তরের মহাপরিচালকের বরাবর এই লিখিত অভিযোগ দেন।

ইশরাত জাহান মুক্তি তার অভিযোগে লিখেছেন, ২০১৬ সালের ডিসেম্বরের ১৫ তারিখ থেকে তিনি নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত আছেন। গত ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে ইউ এইচ এন্ড এফ পি ও ডা. হাবিবুর রহমান তার বাসা পরিদর্শনে আসেন। এরপর হাবিবুর রহমান গত ৪এপ্রিল বেলা ১১টায় ইশরাত জাহান মুক্তির বাসা বরাদ্দ নিয়ে তার সাথে অশোভন ও অশ্লীল ভাষায় কথা বলেন। যা সম্পূর্ণ চাকরি বিধিমালা ও শৃঙ্খলা বহির্ভুত। তার আচারণ ও বাক্য উচ্চারণ উল্লেখ্য করার মতো নয়। একই দিনে তিনি ৩য় শ্রেণির বরাদ্দ বাতিল করে ২য় শ্রেণির কোয়ার্টারের জন্য আবেদন করতে বলেন মুক্তিকে এবং অনুমতি ছাড়া তার মোবাইল ফোন ও পার্স ব্যাগ পিয়নকে ছিনিয়ে নিতে বলেন। পরে মোবাইল ও পার্স ব্যাগ ফিরিয়ে দেন। গত ২৯ ও ৩০মে রোস্টার অনুযায়ী ইশরাত জাহান মুক্তির ডে অফ থাকলেও উদ্দেশ্য প্রনোদিতভাবে সিভিল সার্জন অফিসে তাকে অনুপস্থিত দেখিয়ে তিনি অভিযোগ দেন। মুক্তি তার প্রতি বিরূপ ও অশোভন আচরণের বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করতে আবেদনে উল্লেখ করেন।

webnewsdesign.com

অভিযোগকারি ইশরাত জাহান মুক্তি বলেন, অভিযোগের বিষয়ে জানার পর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান হাসপাতালের স্টাফদের ডেকে আমার সবার কাছ থেকে সাক্ষর নেন। উল্টো তিনি আমার বিরুদ্ধে অভিযোগ করছেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাবিবুর রহমান বলেন, অভিযোগের বিষয়ে আমি এখনো অবগত নয়। অভিযোগে কি লেখা আছে তা জেনে বলতে মন্তব্য করতে পারব।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com