আপডেট

x

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট চাচাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাতিজারও

বুধবার, ২০ জানুয়ারি ২০২১ | ১:২০ অপরাহ্ণ |

নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট চাচাকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল ভাতিজারও
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিদ্যুৎস্পৃষ্ট চাচাকে বাচাঁতে গিয়ে বৃদ্ধ চাচা-ভাজিজার মৃত্যু হয়েছে। বুধবার ভোরে উপজেলার বড়িকান্দি ইউনিয়নে গোলাম মোস্তফা (৭০) ও জসু মিয়া (৬৫) নামের দুই বৃদ্ধ মারা গেছেন। গোলাম মোস্তফা ওই এলাকার মৃত আব্দুল বারেকের ছেলে ও জসু মিয়া মৃত সাইজুদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বুধবার ভোরে বৃদ্ধ গোলাম মোস্তফার বাড়ির একটি খালি টিনের ঘরে বৈদ্যুতিক মিটার হঠাৎ বিস্ফোরিত হয়ে আগুন লেগে যায়। বিস্ফোরণের শব্দে বৃদ্ধ গোলাম মোস্তফা ঘুম থেকে উঠে ঘরের বাইরে দেখতে আসলে মাটিতে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়েছে। ঘর থেকে বের হয়ে গোলাম মোস্তফার স্ত্রী রাশিদা বেগম দেখেন মোস্তফা মাটিতে পড়ে রয়েছে। এই অবস্থায় রাশিদা বেগম পাশের বাড়িতে গোলাম মোস্তফার ভাতিজা জসু মিয়াকে জানালে তিনি এসে গোলাম মোস্তফাকে মাটি পড়ে থাকতে দেখে মনে করেন, ‘ঘরের আগুন দেখে চাচা গোলাম মোস্তফা অচেতন হয়ে গেছেন।’ গোলাম মোস্তফাকে মাটি থেকে তুলতে গেলে জসু মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে যান। পরে পরিবারের অন্যান্য সদস্যরা এসে চাচা গোলাম মোস্তফা ও ভাতিজা জসু মিয়ার দেহ উদ্ধার করে মৃত্যু নিশ্চিত করেন।

webnewsdesign.com

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ তাদের পরিবারের কাছে রয়েছে। এই ঘটনায় পরিবার থেকে কোন অভিযোগ নেই বলে জানিয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com