আপডেট

x

জামাই আসার খবরে মাঠে শ্বশুরের সমর্থকেরা

শনিবার, ০১ ডিসেম্বর ২০১৮ | ৮:১০ অপরাহ্ণ |

জামাই আসার খবরে মাঠে শ্বশুরের সমর্থকেরা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মহাজোটের মনোনয়ন পাওয়া জাপা’র কেন্দ্রীয় নেতা রেজাউল ইসলাম ভূঁইয়া সরাইলে আসছেন। জনৈক ব্যক্তির বাড়িতে দুপুরে দাওয়াত খাবেন। পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন। এমন খবরে শনিবার সকাল থেকেই কিছুটা উত্তেজনা ছড়িয়ে পড়ে এমপি জিয়াউল সমর্থক ও স্থানীয় লোকজনের মাঝে।
সকাল ১১টার পর থেকেই বিভিন্ন বয়সের লোকজন জড়ো হতে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে। সময় গড়ানোর সাথে পাল্লা দিয়ে বাড়তে থাকে লোকজনের উপস্থিতি। দুপুর ১২টার দিকে বহিরাগত ব্যক্তিকে মনোনয়ন দেওয়ার প্রতিবাদে উপজেলা জাপার সদস্য সচিব ও সরাইল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবিরের নেতৃত্বে কয়েক শত লোকের অংশ গ্রহনে একটি মৌন মিছিল বের হয়। মিছিলটি সরাইলে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরে এসে শেষ হয়। পরে জিয়াউল সমর্থকরা সমগ্র উপজেলা চত্বরে অবস্থান নিতে থাকে। তারা এই মুহুর্তে সরাইলে রেজাউলের আগমনকে কোন ভাবেই মেনে না নেওয়ার সূর তুলে বলেন, ‘বাসুদেবের বাসিন্ধা রেজাউলকে আমরা সরাইলে মানি না। মানব না। সরাইলের জন্য জীবনে যিনি বিন্দু পরিমান কাজ করেননি। তিনি ষড়যন্ত্রকারীদের সাথে মিশে এখানকার মাটি ও মানুষের নেতা জিয়াউল হক মৃধার মনোনয়ন ছিনিয়ে নিয়েছেন। তিনি সরাইলের মানুষের ভাগ্য নিয়ে পুতুল খেলছেন। আমরা তাকে ভোট দিব না।’ বেলা ১টার দিকে সরাইল থানা পুলিশ ইউনিয়ন পরিষদের আশে পাশে অবস্থান নেয়। তখনও জিয়াউল সমর্থকদের মহড়া চলছিল।

জাপার সদস্য সচিব হুমায়ুন কবির ও জাতীয় ছাত্র সমাজ সরাইল উপজেলা শাখার সাবেক সভাপতি এম এ মজিদ বক্স বলেন, জাপার কেন্দ্রীয় নেতা,দুইবারের এমপি এই এলাকার উন্নয়নের রুপকার ও সরাইলের মানুষের অভিভাবক জিয়াউল হক মৃধা। রেজাউল ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে মনোনয়ন চেয়ে আসছিলেন। কিন্তু রেজাউল হঠাৎ নীলনকশাকারী একদলের সহায়তায় মৃধার মনোনয়নটি কৌশলে ছিনিয়ে নিয়েছেন। সরাইলের মানুষ রেজাউলকে কখনো গ্রহন করবে না। তার আগমন ঠেকাতেই সাধারণ মানুষ এখানো জড়ো হয়েছে। আমরা এ আসনে জিয়াউল হক মৃধার মনোনয়ন চাই।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ.এস.এম মোসা লোকজন জড়ো হওয়ার কথা স্বীকার করে বলেন, পুলিশ প্রশাসনসহ আমরা খুবই সতর্কাবস্থায় আছি। কোন ধরনের বিশৃঙ্খলা বা অরাজকতা করার সুযোগ দেয়া হবে না।
এই পরিস্থিতিতে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জাতীয়পার্টির মনোনয়ন পাওয়া অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া শনিবার সরাইলে সাবেক আমলা আওয়ামীলীগ নেতা ফরহাদ হোসেন মাক্কির বাড়ি পর্যন্ত যান।

webnewsdesign.com

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com