আপডেট

x

ক্ষোভে ফেসবুক লাইভে বিষপান করে ব্রাহ্মণবাড়িয়ায় তরুণের আত্মহত্যা 

শুক্রবার, ০৬ নভেম্বর ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ |

ক্ষোভে ফেসবুক লাইভে বিষপান করে ব্রাহ্মণবাড়িয়ায় তরুণের আত্মহত্যা 
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া সদরের খয়াসার এলাকায় পারভেজ (২২) নামের এক তরুণ বিষপান করে আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সে জেলা ওই এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে। এদিকে ফেসবুক লাইভে এসে পারভেজ বিষপান করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুক লাইভে করায় তা ভাইরাল হয়েছে। ঘটনাটি নিয়ে চলছে শহর জুড়ে আলোচনা।

স্থানীয় সূত্রে জানা যায়, বাবা মারা যাওয়ার পর পারভেজ তার মাকে নিয়ে খয়াসার এলাকায় বসবাস করে আসছিলেন। জীবিকার তাগিদে এলাকার জীবন মিয়া নামের এক পাইপ ফিটিংসের মিস্ত্রীর সাথে কাজ করতেন। এর মাঝে জীবনের কাছ থেকে সুদে বেশকিছু টাকা দার আনেন পারভেজ। সেই টাকা পারভেজ দিতে পারছিলেন না। এরই জেরে বৃহস্পতিবার রাতে জীবন দলবল নিয়ে পারভেজকে আটক করে ব্যাপক মারধোর করে। সেই ক্ষোভ থেকে পারভেজ শুক্রবার দুপুরে ফেসবুক লাইভে এসে বিষপান করে আত্মহত্যা করে।

webnewsdesign.com

এদিকে ঘটনা পর জীবন গা ডাকা দিয়েছে। এলাকায় তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ঘটনা ধামাচাপা দিতে রফাদফা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে একটি মহল বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে। আমরা জীবনকে খুঁজে বের করার চেষ্টা করছি। সম্পূর্ণ বিষয়টি তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com