আপডেট

x

কাছাইটে অসহায়, প্রতিবন্ধি ও কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

শুক্রবার, ০৮ মে ২০২০ | ৯:৫৮ অপরাহ্ণ |

কাছাইটে অসহায়, প্রতিবন্ধি ও কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ
Spread the love

বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় “ঘরে থাকুন, নিরাপদে থাকুন” এই শ্লোগানে শুক্রবার সকাল ১১টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কাছাইট গ্রামে প্রথম ধাপে অসহায়, প্রতিবন্ধি ও কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাস।

সামাজিক দূরত্ব বজায় রেখে উক্ত উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাধায়ক ডাঃ মোঃ শওকত হোসেন।

webnewsdesign.com

রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের প্রেসিডেন্ট রোটা. মোঃ আশরাফ আহমেদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট রোটা. প্রিন্সিপাল মু. মজিবুর রহমান, মাছিহাতা ইউপি চেয়ারম্যান আলামিনুল হক পাভেল, রোটা. পিপি মোঃ জসিম উদ্দিন, রোটা. পিপি আনিসুর রহমান, রোটা. হুমায়ুন কবির, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা. শফিকুর রহমান, কাছাইট ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহ সুপার হাবিবুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় অসহায়, প্রতিবন্ধি ও কর্মহীন ৭০ জন পরিবারের মাঝে উপহার সামগ্রী হিসেবে চাল, ডাল, তৈল, আলু, পিয়াজ, সেমাই, চিনি, সাবান এবং নগদ অর্থ বিতরণ করেন।

সভায় বক্তারা বলেন, মানবতার কল্যাণে কাজ করাই সকল মানুষের প্রধান ধর্ম। সারা বিশ্বে বিভিন্ন ধর্ম, বর্ণ ও জাতিতে বিভক্ত হলেও মানবতার কল্যাণে ও যে কোন দূর্যোগ মোকাবেলায় রোটারিয়ানরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বক্তারা আরো বলেন, রোটারী ক্লাব অব ব্রাহ্মণবাড়িয়া তিতাসের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com