আপডেট

x

কসবায় সাংবাদিককে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, থানায় সাধারণ ডায়েরি

শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০ | ৯:০৪ অপরাহ্ণ |

কসবায় সাংবাদিককে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, থানায় সাধারণ ডায়েরি
Spread the love

মব্রাহ্মণবাড়িয়ার কসবায় “মুন্সি সাব্বির” (Munsi Sabbir) নামে একটি ফেসবুক আইডি বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন কসবা প্রেসক্লাব প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো.সোলেমান খান। গত ১৪ ডিসেম্বর প্রেসক্লাব নির্বাচনকে ঘিরে প্রেসক্লাব সাবেক সভাপতি মো.সোলেমান খানকে উদ্দেশ্য করে ফেসবুকে আপত্তিকর ষ্ট্যাটাস ও মন্তব্য করায় তিনি কসবা থানায় ওই আইডি’র নামে সাধারণ ডায়েরি দায়ের করেন। সাধারণ ডায়েরি নং-৭৭৯। বৃহস্পতিবার তিনি কসবা থানায় সাধারণ ডায়েরি

জানা যায়, সাব্বির মুন্সি নামক এক রাজাকারের দৌহিত্র সহ আরো অনেকে গত ১৪ ডিসেম্বর বিকেলে তার নিজস্ব মুন্সি সাব্বির আইডি থেকে এ্ই ষ্ট্যাটাস দেয়। সাব্বির মুন্সি উপজেলার নেমতাবাদ গ্রামের মলন মুন্সির ছেলে।

webnewsdesign.com

সাংবাদিক মো.সোলেমান খান বলেন, সাব্বির মুন্সির পরিবারের সকল সদস্য স্বাধীনতা বিরোধী জামাত শিবিরের রাজনীতির সদস্য হলেও সাব্বির মুন্সি কসবা উপজেলা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক করা হয়েছিলো। বর্তমানে সে সিলেটে ব্র্যাকে কর্মরত।

খোঁজ নিয়ে জানা যায়, সে শিবির কর্মী হলেও আওয়ামী লীগ ২০১৪ সালে সরকার গঠনের পর কসবা উপজেলা ছাত্রলীগে যোগদান করে পাঠাগার সম্পাদক পদে অধিষ্ঠিত হয়। সে কখনোই ছাত্রলীগের সাথে কাজ করেনি বলে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কাজী মানিক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ইব্রাহীম এ প্রতিবেদককে জানান।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, আমরা সাধারণ ডায়েরিটি গ্রহণ করেছি। ফেসবুক আইডিটি সনাক্ত করে তথ্য প্রযুক্তি আইনে প্রক্রিয়া শেষে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

রুবেল /-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com