আপডেট

x

কসবায় বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত রাসেলের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

বুধবার, ০২ সেপ্টেম্বর ২০২০ | ৩:৪৮ অপরাহ্ণ |

কসবায় বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত রাসেলের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হয়ে কুমিল্লা টাওয়ার হাসপাতালে চিকিৎসাধীন পৌর এলাকার গুরুহিত গ্রামের রিক্সাচালক আবদুল কুদ্দুসের একমাত্র ছেলে মো. রাসেল রাজুর পরিবারকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করলেন অগ্রভাগীয় সাহিত্য সংগঠন নামে একটি সামাজিক সংগঠন ।

বুধবার (২ সেপ্টেম্বর) সকালে আহত রাসেলের বাড়িতে গিয়ে তার বাবার কাছে এ সহায়তা প্রদান করা হয়।

webnewsdesign.com

উল্লেখ্য গত এক সপ্তাহ আগে রাসেল পৌর শহরের মো. হাফিজ চৌধূরীর বাড়িতে পাইপ-ফিল্টারের কাজ করার সময় বিদ্যুৎস্পর্শে গুরুতর আহত হয় । আহত রাসেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা একটি হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছে।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের সভাপতি আশফাতুল হোসেন ভূইয়া এলমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান। বিশেষ অতিথি ছিলে কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক নেপাল চন্দ্র সাহা, পৌর উচ্চ বিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষক মো. বিল্লাল হোসেন, প্রবীন আওয়ামী লীগ নেতা মো. ইদ্রিস মিয়া ও খন্দকার মো. দিদার হোসেন।

এ সময় সংগঠন সাধারন সম্পাদক মো.সজিব রানা, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান তারেক, প্রচার সম্পাদক তুষার খান, যুগ্ম প্রচার সম্পাদক সাইদুল ইসলামসহ এলাকার গন্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

আহত রাসেলের পিতা রিক্সাচালক আবদুল কুদ্দুস কান্নাজড়িত কন্ঠে বলেন; আমার ছেলেকে সুস্থ করে তোলার জন্য অনেক টাকার প্রয়োজন। তার সন্তানকে বাঁচাতে আইনমন্ত্রী আনিসুল হক এমপি সহ সকল বিত্তবানদের নিকট আকুল আবেদন জানান।

প্রধান অতিথির বক্তৃতায় কসবা প্রেসক্লাব সভাপতি মো. সোলেমান খান বলেন, প্লাম্বার মিস্ত্রি রাসেল রাজুকে বাঁচানোর জন্য অগ্রভাগীয় সাহিত্য সংগঠনের সহযোগিতা সকল মহলকে উদ্বুদ্ধ করবে। মানুষ মানুষের জন্য এই ব্রত নিয়ে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি কসবা প্রেসক্লাবের পক্ষ থেকেও আর্থিক সহায়তার আশ্বাস দেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com