আপডেট

x

কসবায় ট্রাক্টরের সাথে সংঘর্ষে ভারতীয় নাগরিক সহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত

শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | ৪:০০ অপরাহ্ণ |

কসবায় ট্রাক্টরের সাথে সংঘর্ষে ভারতীয় নাগরিক সহ ৩ মোটরসাইকেল আরোহী নিহত
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় কসবায় মোটর সাইকেল ও ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন ভারতীয় নাগরিক সহ ৩ মোটর সাইকের আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে একজন। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কায়েমপুর ইউনিয়নের পানিয়ারুপ গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মাইঝখার (রামপুর) গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩), শিমরাইল গ্রামের সাতপাড়া এলাকার বোরহান মিয়ার ছেলে পায়েল মিয়া (২১) ও অপরজন ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে আমজাদ হোসেন (২৫)।

webnewsdesign.com

অপরদিকে গুরুতর আহত হাসান মিয়া (২১) শিমরাইল গ্রামের সহিদ মিয়ার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।

স্থানীয়রা ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে উপজেলার পানিয়ারুপ গ্রামের ভিতরের রাস্তা দিয়ে একটি মোটরসাইকেলে করে চারজন যাওয়ার সময় অস্ট্রেলিয়া হাউসের সামনে অপরদিক থেকে আসা একটি মাছবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং একজন গুরুতর আহত হয়।

রাতেই নিহতের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। আহত হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। এদের মধ্যে আহত হাসানের নামে কসবা থানায় একটি মাদকের মামলা ও ৩টি মারামারি সাথে জড়িত থাকার অভিযোগে মামলা রয়েছে ও ইকবালের নামেও একটি মাদকের মামলা রয়েছে। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পানিয়ারুপ গ্রামের সরু রাস্তা দিয়ে চারজন একটি মোটর সাইকেল দিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে তিনজনের মৃত্যু হয় ও একজন আহত হয়। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। আহত ইকবাল ও হাসানের নামে থানায় মাদক মামলা রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com