আপডেট

x

কর্মহীন ও অসহায়দের খাদ্যসামগ্রী দিলো ব্রাহ্মণবাড়িয়া বিএমএ

রবিবার, ০৩ মে ২০২০ | ১:৪৮ অপরাহ্ণ |

কর্মহীন ও অসহায়দের খাদ্যসামগ্রী দিলো ব্রাহ্মণবাড়িয়া বিএমএ
Spread the love

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে কর্মহীন ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার সকাল থেকে ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের ডা. মিলন মিলনায়তন থেকে এসব বিতরণ করেন জেলার বিএমএ’র নেতারা।

webnewsdesign.com

এসময় ৬৫০টি পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এরমধ্য থেকে জেলা প্রতিটি উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি করে, জেলার বক্ষব্যাধি হাসপাতাল ও ক্লিনিকে ২০টি খাদ্যসামগ্রীর ব্যাগ প্রেরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)র সাধারণ সম্পাদক ডা. আবু সাঈদ, জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সাধারণ সম্পাদক ডা. শাহ আলম, ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. শওকত হোসেন,জেলা বিএমএ’র যুগ্ম সম্পাদক ফখরুল আলম আশেক, ডা. রানা নূরুস সামস, ডা. খোকন দেবনাথ, জেলা বিএমএ’র প্রকাশনা সম্পাদক ডা. ফায়েজুর রহমান ফায়েজ, ডা. তৌহিদ আহমেদ চৌধুরী, ডা. আজহারুর রহমান তুহিন, ডা. আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

খাদ্যসামগ্রীর মধ্যে প্রতিটি ব্যাগে ছিল চাল ৬কেজি , ডাল এক কেজি, আলু তিন কেজি, পেঁয়াজ দেড় কেজি, তেল এক লিটার, লবণ আধা কেজি, খেজুর আধা কেজি ও জীবাণুনাশক সাবান একটি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com