আপডেট

x

করোনায় সরকারি নির্দেশনা অমান্য করে তাহেরীর জনসমাগম, পণ্ড করলো পুলিশ

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ৬:০৯ অপরাহ্ণ |

করোনায় সরকারি নির্দেশনা অমান্য করে তাহেরীর জনসমাগম, পণ্ড করলো পুলিশ
Spread the love

সরকারি নির্দেশনা উপেক্ষা করে করোনা ভাইরাসের মহামারীর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় সভা করায় পণ্ড হয়েছে আলোচিত ইসলামী বক্তা মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরীর মাদক ও কিশোর গ্যাং বিরোধী সভা। বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাপুইর গ্রামে সভাস্থলে গিয়ে সভা বন্ধ করে দেয় পুলিশ।

যদিও, তাহেরীর দাবি করোনাভাইরাসের কারণে ছোট পরিসরেই সভার আয়োজন করা হয়েছিল। তবে পুলিশের বলছে, করোনার মহামারীতে সরকারি নির্দেশনা অনুযায়ী সকল প্রকার সভা সমাবেশ নিষিদ্ধ করেছে সরকার।

webnewsdesign.com

খোঁজ নিয়ে জানা গেছে, চাপুইর গ্রামে মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরীর বাসভবনের সামনে খোলা জায়গায় দাওয়াতে ঈমান বাংলাদেশ নামের একটি সংগঠন মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভার আয়োজন করে। তাহেরী নিজেই এ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। সভায় মাছিহাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল।

বেলা সদর মডেল থানা পুলিশের একটি দল সভা বন্ধ করতে বলে। করোনাভাইরাসের কারণে গণজমায়েত করা যাবেনা বলে জানান এসআই সোহরাব।

মুফতি গিয়াস উদ্দিন আত-তাহেরী সাংবাদিকদের বলেন, আমাদের এলাকায় মাদক এমনভাবে ছড়িয়ে পড়েছে, যার জন্য মাদকবিরোধী সভা করা খুবই প্রয়োজন মনে করেছি। যে কিশোররা পড়ালেখা করে দেশ ও জাতির কল্যাণ করবে, তারা কিশোর গ্যাং তৈরি করছে। তাদরকে সচেতন করার জন্য এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে মাদক ও কিশোর গ্যাংবিরোধী সভার আয়োজন করেছিলাম।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারিভাবে গণজমায়েত নিষিদ্ধ রয়েছে। এই বিষয়ে তারা থানাও কিছু জানায়নি। সরকারি নির্দেশনার অমান্য করে সভা আহবান করায় তা বন্ধ রাখতে বলা হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com