আপডেট

x

‘করোনাভাইরাস’ আতঙ্কে বাংলাদেশি ব্যবসায়ীকে ফিরিয়ে দিল ভারত

সোমবার, ২৭ জানুয়ারি ২০২০ | ৯:১৬ অপরাহ্ণ |

‘করোনাভাইরাস’ আতঙ্কে বাংলাদেশি ব্যবসায়ীকে ফিরিয়ে দিল ভারত
Spread the love

চীন ভ্রমণ করায় ‘করোনাভাইরাস’ আতঙ্কে শওকত আহমেদ নামে এক বাংলাদেশি ব্যবসায়ীকে ভারতে ঢুকতে দেয়া হয়নি। শওকত আহমেদ ফেনী জেলার সদর উপজেলার সাহিবপুর গ্রামের সৈয়দ আহমেদের ছেলে। শওকত আহমেদ মোটর যন্ত্রাংশের ব্যবসা করেন।

সোমবার সকালে আগরতলা ইমিগ্রেশন থেকে তাকে ফিরিয়ে দেয়া হয়। যদিও প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষায় ওই ব্যবসায়ীর শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি।

webnewsdesign.com

শওকত আহমেদ জানান, এক সপ্তাহ ভ্রমণ করে গত নভেম্বর মাসের শেষ দিকে চীন থেকে দেশে ফেরেন তিনি। সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতে ঢোকেন। এরপর পাসপোর্টে চীনের ভিসা দেখতে পেয়ে আগরতলা ইমিগ্রেশনে তাকে আটকে দেয়া হয়। দুই মাস আগে চীন ভ্রমণ করায় আমাকে ঢুকতে দেয়া হয়নি। বাংলাদেশে ফেরত পাঠানোর পর আখাউড়া ইমিগ্রেশনে স্বাস্থ্য পরীক্ষা করে ভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি।

আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন পুলিশের সহকারী এএসআই মোর্শেদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, শওকতের শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ নেই। চেকপোস্টে খোলা স্বাস্থ্য ডেস্কে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। তিনি পুরোপুরি ফিট আছেন। শুধুমাত্র চীন ভ্রমণ করার কারণেই তাকে ফেরত পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com