আপডেট

x

এসিল্যান্ড সহ চার কর্মকর্তার প্রত্যাহার চায় ছাত্রলীগ (ভিডিও সহ)

মঙ্গলবার, ০২ এপ্রিল ২০১৯ | ৮:১৪ অপরাহ্ণ |

Spread the love

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও পুলিশের তিন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

গত রোববার উপজেলা পরিষদ নির্বাচনে ছাত্রলীগ নেতা-কর্মীদের মারধরের প্রতিবাদে এ বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে ছাত্রলীগ।

webnewsdesign.com

আজ মঙ্গলবার ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত ২ ঘণ্টাব্যাপী এ কর্মসূচি চলে।

জেলা শহরের স্থানীয় প্রেসক্লাবের সামনে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে এ বিক্ষোভ সমাবেশ করেন নেতাকর্মীরা। এ সময় কুমারশীল মোড় থেকে কোর্ট রোডের মোড় পর্যন্ত যান চলাচল বন্ধ হয়ে যায়।


প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন—জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সিনিয়র সহ-সভাপতি সুজন দত্ত, সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন শোভন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খাইয়ুল আলম প্রমুখ।

এই ঘটনায় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান বিজয় ও সদর থানার ওসি তদন্ত জিয়াউল হক, এসআই মোতালেব কে প্রত্যাহারের দাবি জানান ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিক্ষোভে ২৪ ঘণ্টার মধ্যে তাদের দাবি মানতে প্রশাসনকে আল্টিমেটাম দেওয়া হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল সমাবেশে বলেন, নির্বাচনের দিন ছাত্রলীগ নেতাকর্মীরা ভোট কেন্দ্রগুলো থেকে অনেক দূরত্বে অবস্থা করে, তারপরেও ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর করা হয়। আমরা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছি। স্থানীয় এমপি মহোদয়ের নির্দেশক্রমে জনদুর্ভোগের কথা বিবেচনা করে আমরা আপাতত বিক্ষোভ ২৪ ঘণ্টার জন্য স্থগিত করেছি। ২৪ ঘণ্টা পরে আমরা পরবর্তী করণীয় নির্ধারণ করব।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com