আপডেট

x

এবার টিসিবির সন্দেহে ডিলার শাহ আলমের বিক্রিত চিনি, ডাল ও বুট জব্দ

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৫:২৯ অপরাহ্ণ |

এবার টিসিবির সন্দেহে ডিলার শাহ আলমের বিক্রিত চিনি, ডাল ও বুট জব্দ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়া গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সরকারি টিসিবির পণ্য সন্দেহে ১২শত কেজি চিনি, ২শত কেজি মুশরী ডাল ও দেড়শত কেজি ছুলা বুট উদ্ধার করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) সদস্যরা। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে জেলা শহরের কাউতুলী মসজিদ রোড এলাকা থেকে এপণ্য গুলো উদ্ধার করা হয়।

এসময় লোকমান হোসেন (৪৫) নামের একজন ব্যবসায়ীকে আটক করা হয়। আটক লোকমান ওই এলাকার মৃত মলাই মিয়ার ছেলে।

webnewsdesign.com

এনএসআই সূত্রে জানা যায়, আটক লোকমান হোসেন আটকের পর লিখিত জবানবন্দিতে জানিয়েছেন, গত ১৫দিন পূর্বে কাউতুলী এলাকার টিসিবির ডিলার শাহ আলমের কাছ থেকে চিনি, ডাল ও ছোলা বুট গুলো ক্রয় করে মজুদ করে রেখে ছিলেন।

এবিষয়ে অভিযানে থাকা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সন্দ্বীপ তালুকদার জানান, আটক ব্যক্তি মালামাল গুলো ক্রয় করেছেন তা টিসিবির কিনা যাচাই করা হচ্ছে। যাচাই শেষে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে। উদ্ধার হওয়া মালামাল গুলো পুলিশ হেফাজতে রয়েছে।

উল্লেখ্য, ওএমএসের তালিকায় নিজের পরিবারের ১৩জনের নাম তুলে দেশব্যাপী আলোচিত হন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীফের শিল্প ও বানিজ্য সম্পাদক ওএমএসের ডিলার মো. শাহ আলম। আলোচিত ঘটনাটি অভিযোগ প্রমাণিত হওয়ায় এই আওয়ামী লীগ নেতার ওএমএসের ডিলারশীপ বাতিল করেছে প্রশাসন। ওএমএসের ডিলার বাতিল হলেও তিনি টিসিবির ডিলার হিসেবে কাউতুলী এলাকায় নিযুক্ত আছেন। এনএসআইয়ের অভিযানে আটক ব্যক্তি ডিলার শাহ আলম থেকে পণ্যগুলো ক্রয় করেছেন বলে জানিয়েছেন।

রাফি/-

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com