আপডেট

x

উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইলে দুইপক্ষের সংঘর্ষ, আহত-১৫

সোমবার, ০৫ আগস্ট ২০১৯ | ৯:০৮ অপরাহ্ণ |

উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইলে দুইপক্ষের সংঘর্ষ, আহত-১৫
প্রতিকী ছবি-
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ভ্রাম্যমাণ আদালতে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫জন আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে শামীম মিয়া ও ইউনুস মিয়া পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

webnewsdesign.com

স্থানীয়রা জানান, দুপুরে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক সড়কের উচালিয়াপাড়া মোড়ের উভয় পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বার্হী কর্মকর্তা (ইউএনও) এ এম মোছা সহ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তারা। এ সময় উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সরাইল ডিজিটাল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক ইউনুস মিয়া ও স্থানীয় (অবসরপ্রাপ্ত সৈনিক) মোঃ শামীম মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছে। পরে সরাইল থানার পুলিশ সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হক জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে এই ঘটনায় প্রশাসনের কেউ আহত হয়নি। একটি ডায়াগনস্টিক সেন্টার ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।

এ বিষয়ে বক্তব্য জানতে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম মুসার মুঠোফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com