আপডেট

x

ইউএনও’র উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে কসবায় মুক্তিযোদ্ধাদের সমাবেশ

সোমবার, ০৭ সেপ্টেম্বর ২০২০ | ৪:১১ অপরাহ্ণ |

ইউএনও’র উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে কসবায় মুক্তিযোদ্ধাদের সমাবেশ
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এর উপর বর্বোরোচিত হামলার তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলার সকল মুক্তিযোদ্ধাগন।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কসবা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

webnewsdesign.com

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কসবা শাখার আহবায়ক উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো. রাশেদুল কাওসার ভুইয়া জীবন।

এতে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক আহবায়ক মো. শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অব.) মো. সামছুল আলম, বীর মুক্তিযোদ্ধা সুবেদার (অব.) মো. আবদুর রাহিম ও বীর মুক্তিযোদ্ধা এমএইচ শাহ আলম।

প্রতিবাদ সমাবেশে মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ, ঘোড়াঘাটের ইউএনও এবং তার মুক্তিযোদ্ধা পিতার উপর নৃশংস হামলার প্রকৃত রহস্য উন্মোচন করে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। পাশাপাশি মুক্তিযোদ্ধা ও প্রশাসনিক কর্মকর্তাগণ যেন ভবিষ্যতে এ ধরনের হামলার শিকার না হন তাদের নিরাপত্তা নিশ্চিত কারার দাবী জানান। সারাদেশে যেসকল মুক্তিযোদ্ধারা দূর্বৃত্তদের দ্বারা নিগৃহীত হচ্ছে সেসকল দূর্বৃত্তদেরও আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার দাবী করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com