আপডেট

x

আশুগঞ্জে বাসার ছাদে তরুণের ঝুলন্ত মরদেহ, দুই বন্ধুকে আটক

শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ | ৬:১১ অপরাহ্ণ |

আশুগঞ্জে বাসার ছাদে তরুণের ঝুলন্ত মরদেহ, দুই বন্ধুকে আটক
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদরে বাসার ছাদ থেকে ইয়াসিন আরাফাত (২০) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আশুগঞ্জ বাজারের একটি ভবণের ছাদ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ইয়াসিন জেলার নবীনগর উপজেলার হাজী আব্দুর রহমান মিয়ার ছেলে। তিনি ওই ভবনের ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন। তবে এই ঘটনার পর ইয়াসিনের পরিবার তার বন্ধুদের হত্যা করেছে বলে অভিযোগ করছেন। পুলিশ ইয়াসিনের দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পরিবারের লোকজন জানায়, বৃহস্পতিবার বিকালে ইয়াসিন তার আশুগঞ্জের ভাড়া বাসায় আসতে সবাই দেখেছেন। কিন্তু শুক্রবার সন্ধ্যার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার মধ্যরাতে ইয়াসিনের বড় ভাই তুষার ইয়াসিনের ফেসবুক আইডিতে ঢুকে ম্যাসেঞ্জার দেখেন। এসময় তিনি দেখতে পান রায়হান নামের তার এক বন্ধুকে ইয়াসিন কান্নাজড়িত কণ্ঠে ভয়েস মেসেজ পাঠিয়েছে। সেখানে তার বাসার ছাদে আসার জন্য অনুরোধ করেন ইয়াসিন। কিন্তু রায়হান সেটি দেখেননি। এই ঘটনার পর তারা বিষয়টিকে গুরুত্ব দেননি। তারা ভেবেছিলেন ইয়াসিন হয়তো রাগ করে ছাদে বসে আছেন। পরে সকালেও সে বাসায় না ফেরায় পরিবারের লোকজন ছাদে গিয়ে ডাকাডাকি করেন। এসময় ছাদের বাইরে থেকে দরজা লাগানো ছিল। পরে অন্য ছাদ থেকে গিয়ে ইয়াছিনের গলায় জিআই তার পেচানো মরদেহ দেখতে পায়। পরে দরজা খুলে পুলিশকে খবর দিলে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

webnewsdesign.com

নিহতের বাবা হাজী আব্দুর রহমান ইয়াসিনের বন্ধুদের অভিযুক্ত করে বলেন,’২০-২৫ দিন আগে ইয়াসিনকে তার কয়েকজন বন্ধু মারধোর করেছিল। সে একান্ত, আলভি, রায়হান ও প্রান্ত নামের কয়েকজন বন্ধুর সাথে চলা ফেরা করতো।  তারাই তাকে হত্যা করেছে’।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইয়াসিনের দুই বন্ধু আলভি ও একান্তকে আটক করা হয়েছে। পরিবার থেকে এখনো অভিযোগ দেওয়া হয়নি’।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com