আপডেট

x

আমরা চাই সকলের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক: আইজি বেনজির

বৃহস্পতিবার, ০১ এপ্রিল ২০২১ | ৭:১৪ অপরাহ্ণ |

আমরা চাই সকলের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক: আইজি বেনজির
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিটি গুরুত্বপূর্ণ সরকারি অফিসে হামলা করা হয়েছে। এই নেক্কারজনক ঘটনার ঘৃণা প্রকাশ করার ভাষা নেই। এসব কাজে ব্যবহার করা হচ্ছে মাদরাসা পড়ুয়া কোমলমতি ছেলেদের। অল্পবয়সী ছেলেদেরকে ব্যবহার করে রাষ্ট্রিয় ও সাধারণ মানুষের প্রতিষ্ঠান ধ্বংস করা হচ্ছে। যা অত্যন্ত অমানবিক। আমরা চাই সকলের মধ্যে শুভবুদ্ধির উদয় হোক। আমরা আধ্যাত্মিক আলেম দেখতে চাই, রুহানি আলেম দেখতে চাই।

বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থান পরিদর্শন শেষে সার্কিট হাউসে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

webnewsdesign.com

এসময় ড. বেনজির আহমেদ বলেন, রাজনীতি করার অধিকার সবার আছে। কিন্তু ধ্বংস কেনো? দেশ আমাদের সবার। দেশের সম্পদ ধ্বংস করে রাজনীতি করবেন কীভাবে? আগে হুজুররা রিকশায় যেতে পারতেননা। এখন বড়হুজুরদের গাড়ি আছে। অনেকে হেলিকপ্টার হুজুর হিসেবে পরিচিত হয়েছেন। এর কারণ হলো আমাদের অর্থনীতি ভালো হয়েছে। এখন কেনো একশ্রেণির লোকজন এসব ধ্বংস করছেন?

তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় এক ধরণের নৃসংশতা চালানো হয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলো জনগণের সম্পত্তি। এখানে কেনো হামলা করা হলো, সেটা আমার বোধগম্য নয়। ভূমি অফিস পুড়িয়ে দেওয়া হয়েছে। এখানে দেড়-দুইশ বছরের পুরনো রেকর্ডস রয়েছে। ফলে ভূমি অফিসের আওতায় বসবাসকারীরা আগামী অন্তত ৫০ বছর কষ্ট ভোগ করবেন।

আইজিপি ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের ভয়ের কোনো কারণ নেই। রাষ্ট্র, আইন ও জনগণ আপনাদের পাশে আছে। আপনারা মামলা করুন, অবশ্যই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

প্রেস ব্রিফিংয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার মো. আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে আইজিপি বেনজির আহমেদ হেলিকপ্টার যোগে বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলায় এসে পৌছেন। এরপর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, পৌরসভা, সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন সহ হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com