আপডেট

x

আইনমন্ত্রীর পিতা সিরাজুল হকের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত

বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ৬:২০ অপরাহ্ণ |

আইনমন্ত্রীর পিতা সিরাজুল হকের ১৮তম মৃত্যুবার্ষিকী পালিত
Spread the love
আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি’র পিতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সংবিধান প্রণেতা, সাবেক সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও প্রখ্যাত আইনজীবি মরহুম এডভোকেট সিরাজুল হক বাচ্চু মিয়ার ১৮ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। বুধবার(২৮ অক্টোবর) সকালে স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে এই উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও তাবারকের  আয়োজন করা হয়।
উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.রাশেদুল কাওসার ভ’ইয়া জীবনের সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন আইনমন্ত্রী আনিসুল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, কাজী মো.আজহারুল ইসলাম, রুহুল আমিন ভ’ইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মনির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, কসবা প্রেসক্লাব সভাপতি মো.সোলেমান খান,উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারন সম্পাদক মো.শফিকুল ইসলাম সরকার, উপজেলা ছাত্রলীগ আহবায়ক মো.আফজাল হোসেন রিমন, যুগ্ন-আহবায়ক কাজী মানিক ও মো.আশরাফুল ইসলাম। এসময় শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীগন  উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন উপজেলা কেন্দ্রিয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো.আবদুল হান্নান।
প্রধান অতিথির বক্তৃতায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি পিতার মৃত্যুবার্ষিকীর মিলাদ ও দোয়া মাহফিলে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল মহলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com