আপডেট

x

অনুমতি না নেয়ায় হেফাজতের মাহফিল স্থগিত করা হয়েছে: উপজেলা চেয়ারম্যান

শনিবার, ২০ মার্চ ২০২১ | ১১:৩৬ অপরাহ্ণ |

অনুমতি না নেয়ায় হেফাজতের মাহফিল স্থগিত করা হয়েছে: উপজেলা চেয়ারম্যান
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার কসবার বাদৈর ইউনিয়নের বাদৈর গ্রামে হেফাজত ইসলামের একাংশের নেতা মাওলানা মামুনুল হকের মাহফিল স্থগিত করেছে উপজেলা প্রশাসন। কোন রকম সরকারী অনুমতি না নিয়ে মহামারী করোনাকালে এই মাহফিল আয়োজন করায় এই মাহফিল স্থগিত করে করা হয়।

কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম জানান, শনিবার সকাল ১০টা থেকে উপজেলার বাদৈর গ্রামের ছাত্র উলামা ইসলামী সেবা পরিষদ নামে একটি সংগঠের উদ্যোগে ইসলামী সম্মেলন (মাহফিল) হবার কথা ছিল । এতে হেফাজত ইসলামের একাংশের নেতা মাওলানা মামুনুল হককে দাওয়াত করে সংগঠনটি। করোনা মহামারীকালে এতো বড় একটি মাহফিল করার উদ্যোগ নিলেও আয়োজক কমিটি উপজেলা প্রশাসনের কাছ থেকে কোন অনুমতি নেননি। তাই আয়োজকদের ডেকে এনে তাদের মাহফিল স্থগিত করতে বলা হয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে কসবা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাহিদ হাসান, অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া উপস্থিত ছিলেন।

webnewsdesign.com

এদিকে মাহফিলের পোষ্টারে প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবনের নাম লেখা হয়। কিন্তু পোষ্টারে নাম প্রচারের জন্য উপজেলা চেয়ারম্যান’র অনুমতি নেয়নি আয়োজক সংগঠন।

উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবন ক্ষোভ প্রকাশ করে বলেন, যেখানে মাহফিলের অনুমতিই দেয়া হয়নি সেখানে আমার প্রধান অতিথি থাকাতো প্রশ্নই উঠেনা। তিনি বলেন আমার অনুমতি না নিয়ে আমার নাম পোষ্টারে লিখা খুবই দুঃখজনক। অনুমতি না নেয়ায় মাহফিল স্থগিত করা হয়েছে বলে জানান উপজেলা চেয়ারম্যান।

 

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com