হাত-পা বেঁধে পরিবারের শেষ সম্বল অটোরিকশাটি নিয়ে গেল ছিনতাইকারিরা

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ | ৫:০২ অপরাহ্ণ |

হাত-পা বেঁধে পরিবারের শেষ সম্বল অটোরিকশাটি নিয়ে গেল ছিনতাইকারিরা
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবেশে অটোরিকশায় উঠে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীরা অটো রিকশা চালক সজিব মিয়াকে হাত-পা ও মুখ বেঁধে পাশের জমিতে ফেলে রেখে যায়। সোমবার রাত ৯টার দিকে স্থানীয়রা আহত অবস্থায় সজিবকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। সজিব সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বাসুদেব পূর্বপাড়া দুলাল মিয়ার ছেলে।

স্থানীয় ও উদ্ধারকারীদের সূত্রে জানা যায়, বিকেলে সজিবের অটোরিকশা যোগে ৩জন যাত্রী নিয়ে আখাউড়া বাইপাস থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। পথিমধ্যে চালক সজিবকে ভাদুঘর শশানঘাটের পাশে হাত-পা বেঁধে জমিতে ফেলে চলে যায় যাত্রী বেসে তিনজন ছিনতাইকারী। স্থানীয়রা ছেলে সজিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

webnewsdesign.com

আহত সজিব বলেন, অটোরিকশাটির আয় দিয়ে চলতো আমার সংসার। জেলা শহরের একটি অটোর দোকান থেকে কিস্তিতে রিকশাটি নিয়েছি। এর অর্ধেক টাকা কিস্তিতে পরিশোধ হয়েছে। আরও অর্ধেক পরিশোধের বাকি এখনো। ভেবে পাচ্ছিনা কি করবো! তিনি বলেন, অপরিচিত ৩-৪জন লোক ৪০০টাকা ভাড়া দিবে বলে আমাকে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে আসে। পরে টাকা না দিয়ে হাত-পা বেঁধে জমিতে ফেলে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বলেন, অচেতন করে তার হাত, পা ও মুখ বেঁধে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ পেয়েছি। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com