আপডেট

x

আখাউড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, মালিক-যৌনকর্মীসহ আটক ৭ 

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১:৫২ অপরাহ্ণ |

আখাউড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ, মালিক-যৌনকর্মীসহ আটক ৭ 
Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভার সড়ক বাজারে অবস্থিত ভুইয়া আবাসিক হোটেল থেকে হোটেলের মালিক জসিম ভুইয়া সহ পতিতা ও খদ্দের সহ ৭ জন কে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত রাত ১০ টার সময় স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ এ অভিযান পরিচালনা করেন।

এসময় উপস্থিত লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন,  দীর্ঘদিন ধরেই এই হোটেল অসামাজিক কার্যকলাপ নির্বিঘ্নে চলছে।  কিছু দিন পর পরই এই হোটেল থেকে জনতার অভিযোগের ভিত্তিতে যৌন কর্মী খদ্দের সহ গ্রেফতার করা হচ্ছে। এমনকি প্রকাশ্যে দিনেদুপুরে সবার সামনে হোটেলে যৌনকর্মীরা প্রবেশ বাহির হয়।  এতে করে সড়ক বাজারের পরিবেশ নষ্ট হচ্ছে বলে স্থানীয়রা অভিযোগ করেন ।

webnewsdesign.com

এ অভিযানে আটকৃতরা হলেন, ভুইয়া আবাসিক হোটেলের মালিক  অত্র উপজেলার দক্ষিণ ইউপির ছোট কুড়িপাইকা গ্রামের মৃত রেয়াছত আলী ভুইয়ার পুত্র মো. জসীম ভুইয়া(৫০), আটক  খদ্দেররা হচ্ছেন – গাজীপুর জেলা সূদর থানার মোগর খাল এলাকার ছায়েম মিয়ার পুত্র নাঈম ভুইয়া(৪০),  ব্রাহ্মণবাড়ীয়া সদর ঘাটিয়ারা গ্রামের হুমায়ূন কবিরের পুত্র মো. আশিক মিয়া (২২), বিজয়নগর উপজেলার মেরাসানী সরদার পাড়ার মৃত আঃ নুর এর পুত্র আঃ রহিম (৪৫),

আটক যৌনকর্মীরা হচ্ছেন, ঢাকা বনানী কালীগঞ্জ এলাকার মৃত জিন্নত আলীর কন্যা মোছা. বৃষ্টি আক্তার (২৪),  হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মীরনগর গ্রামের আউয়াল মিয়ার কন্যা স্মৃতি আক্তার (২৪),  বিজয়নগর উপজেলার মির্জাপুর এলাকার মৃত নুর মিয়ার কন্যা ঝুমা আক্তার (২৯)।

এবিষয়ে যোগাযোগ করা হলে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরে আলম বলেন, এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে আমরা নিয়মিত অভিযান পরিচালনা করছি, অনেক সময় আইনগত বাধ্য বাধকতার কারণে খদ্দের ও যৌনকর্মী একসাথে হাতেনাতে না পাওয়া গেলে মামলা রজ্জু করা জটিল হয়ে পড়ে। তিনি আরো বলেন,  আমাদের অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

-আশরাফুল মামুন

মন্তব্য করুন

Development by: webnewsdesign.com